জিয়া, এরশাদ, খালেদা আ’লীগকে ধ্বংস করতে চেয়েছিলেন: নানক

ঢাকা, সোমবার, ২০ জানুয়ারি ২০২০ | ৭ মাঘ ১৪২৬

জিয়া, এরশাদ, খালেদা আ’লীগকে ধ্বংস করতে চেয়েছিলেন: নানক

লালমনিরহাট প্রতিনিধি ৬:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

জিয়া, এরশাদ, খালেদা আ’লীগকে ধ্বংস করতে চেয়েছিলেন: নানক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জিয়া, এরশাদ ও খালেদা আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিলেন কিন্তু পারেননি। তাদের দোসররা আজ ঝকঝকা পোশাক পরে আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছে। এসব অনুপ্রবেশকারীদের ঝেটিয়ে বের করে দিন।’

বুধবার দুপুরে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

নানক বলেন, সড়কে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালান আর লোকজন বিদ্রুপ করে বলে, ছাত্রলীগ/যুবলীগ/স্বেচ্ছাসেবকলীগের অমুক নেতা গেল। সাবধান হোন। মুরুব্বিদের সম্মান করুন, শ্রদ্ধা করুন।

তিনি বলেন, ‘শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন, বছরের শুরুতেই বিনামূল্যে বই দিচ্ছেন যা কল্পনাও করতে পারেনি বিএনপি। শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করেছেন। আমার বাড়ি-আমার খামার করায় আজ ভারত থেকে গরু আনতে হচ্ছে না। শেখ হাসিনার উন্নয়নে আজ মঙ্গা শব্দটি দেশ থেকে বিদায় নিয়েছে।’

এর আগে দুপুর ১২টায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, যুগ্ম-সম্পাদক বাদলা আশরাফ প্রমুখ বক্তব্য দেন।

সন্ধ্যায় জেলা পরিষদ অডিটরিয়াম হলরুমে ২৪৫ জন কাউন্সিলরের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে। তবে সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি উপস্থিত হতে পারেননি।

এইচআর

 

রংপুর: আরও পড়ুন

আরও