সাবেক ওসি ইউনুচের বিরুদ্ধে এবার সাক্ষী দেবে ৩২ পুলিশ

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | ৯ মাঘ ১৪২৬

সাবেক ওসি ইউনুচের বিরুদ্ধে এবার সাক্ষী দেবে ৩২ পুলিশ

ঝিনাইদহ প্রতিনিধি ৫:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ০৯, ২০১৯

সাবেক ওসি ইউনুচের বিরুদ্ধে এবার সাক্ষী দেবে ৩২ পুলিশ

থানায় দায়িত্বরত পুলিশ সদস্যদের সাথে খারাপ ব্যবহার, হয়রানিসহ নানা অভিযোগের ভিত্তিতে এবার ৩২ পুলিশ সদস্য কালীগঞ্জ থানার সাবেক ওসি মো. ইউনুচ আলীর বিরুদ্ধে সাক্ষী প্রদান করবেন।

আগামী ১১ তারিখে কালীগঞ্জ থানা চত্ত্বরে এই স্বাক্ষীদের বক্তব্য শুনবেন খুলনা পুলিশের আরআরএফের কমান্ডেন্ট মোছা. তাছলিমা খাতুন।

জানা গেছে, ৩২ জন পুলিশ সদস্যরা এসআই, এএসআই ও কনস্টেবল পদমর্যাদার। কালীগঞ্জ থানায় মো. ইউনুচ আলী দায়িত্ব পালন করার সময় এই সদস্যরাও এখানে ছিলেন। তাদের সাথে খারাপ ব্যবহার ও বিভিন্নভাবে হয়রানি করা হয়। এসব নিয়ে পুলিশের বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন তারা।

নাম প্রকাশ না করার শর্তে পুলিশের এসআই পদমর্যাদার একজন বলেন, আমি ওসি মো. ইউনুচ আলীর সময়ে কালীগঞ্জ থানায় দায়িত্ব পালন করতাম। সারারাত ডিউটি করে আসার পর সকালে যখন বাসায় ফিরবো ঠিক ওই সময় ফোন দিয়ে একটা স্থানের নাম উল্লেখ করে বলবে ওখানে ডাকাতি হয়েছে তাড়াতাড়ি যান। যেয়ে দেখি কিছুই ঘটেনি। এমন ঘটনা তিনি প্রায়ই অন্যদের সাথেও করতেন।

তিনি আরো বলেন, সকালে তিনি থানায় না যাওয়া পর্যন্ত কেউ থানায় প্রবেশ করতে পারতেন না।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার সাবেক ওসি মো. ইউনুচ আলীর ব্যক্তিগত মোবাইল নম্বরে কল দিলে নম্বরটি বন্ধ পাওয়া যায়।

কালীগঞ্জ থানার বর্তমান ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া বলেন,  ১১ তারিখে ৩২ জন সাক্ষী দিবে। এরা সবাই কালীগঞ্জ থানায় এর আগে কর্মরত ছিলেন। ওইদিন থানায় উপস্থিত থাকবেন খুলনা আরআরএফের কমাডেন্ট মোছা. তাসলিমা খাতুন।

উল্লেখ্য, ঝিনাইদহের কালীগঞ্জ থানায় দায়িত্ব পালনকালে ওসি ইউনুচ আলীর বিরুদ্ধে পুলিশের বিভিন্ন দপ্তরে ৪৫টি অভিযোগ করেন ভুক্তভোগীরা। এতে প্রায় ৭৫ জন সাক্ষীর বক্তব্য গ্রহণ করছেন যশোর সিআইডি। 

এসএএস/এমএইচ

 

খুলনা: আরও পড়ুন

আরও