পার্বতীপুরে শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেফতার

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

পার্বতীপুরে শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেফতার

দিনাজপুর ও পার্বতীপুর প্রতিনিধি ৮:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ০২, ২০১৯

পার্বতীপুরে শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেফতার

দিনাজপুরের পার্বতীপুরে চার বছর বয়সের শিশু আবিদা সুলতানা মিমকে পৈশাচিকভাবে ধর্ষণ করে হত্যার মুল আসামি আমজাদ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে ধর্ষক।

গ্রেফতারকৃত আমজাদ হোসেন পার্বতীপুর উপজেলার রঘুনাথপুর মধ্যডাঙ্গাপাড়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেসুর রহমান জানান, সোমবার দুপুর আড়াইটায় রংপুর শহরের মডার্ণ মোড় এলাকা থেকে আমজাদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর সোমবার সন্ধ্যায় দিনাজপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রাশেদ আমীনের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেয়। জবানবন্দীতে শিশু মিমকে ধর্ষণের পর হত্যার বিস্তারিত বর্ণনা দেয় ধর্ষক ও হত্যাকারী আমজাদ।

ওসি আরও জানান, এর আগে এই মামলার অপর দুই আসামী আমজাদ হোসেনের চাচা শাহীনুর ইসলাম (৪০) ও দাদী মমিনা বেওয়া (৫৫) কে গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে এই মামলার ৩ জন আসামিকেই গ্রেফতার করলো পুলিশ।

উল্লেখ্য, পার্বতীপুর উপজেলার রঘুনাথপুর ডাঙ্গাপাড়া গ্রামের আরিফুল ইসলামের চার বছরের শিশু কন্যা আবিদা সুলতানা মিমকে একই এলাকার আমিনুল ইসলামের বখাটে ছেলে আমজাদ হোসেন গত শনিবার দুপুরে ফুসলিয়ে বাড়িতে নিয়ে ধর্ষণের পর হত্যা করে পালিয়ে যায়। রাতে পুলিশ আমজাদের ঘরের তালা ভেঙ্গে ঘরে টেবিলের নিচ থেকে মিমের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।

এএইচ/এমকে

 

রংপুর: আরও পড়ুন

আরও