কচি কাঁচার উৎসবে শিশুদের ব্যতিক্রমী পরিবেশনা

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

কচি কাঁচার উৎসবে শিশুদের ব্যতিক্রমী পরিবেশনা

নীলফামারী প্রতিনিধি ৫:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৯

কচি কাঁচার উৎসবে শিশুদের ব্যতিক্রমী পরিবেশনা

শিশুদের সুপ্ত প্রতিভা বিকাশে ‘কচি কাঁচার উৎসব’ নামে এক ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করে সদর উপজেলার খোকশাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কচি কাঁচার এই উৎসবে বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের নানা আয়োজন উপস্থিত দর্শকদের মুগ্ধ করে।

এসবের মধ্যে ছিলো ক্ষুদে ডাক্তার দলের স্বাস্থ্য বার্তা, ইংরেজি কথোপকথন, ভক্তিমূলক গান, দেশাত্মবোধক জারি গান, ফুটবল ছড়া, নাগিন নৃত্য, একক অভিনয়, একক সংগীত। এছাড়া সুরে সুরে হলদে পাখির ঝাঁকের কথা ও কাব স্কাউট দলের পরিবেশনা ছিল আলাদা বৈচিত্র্যে।

খোকশাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একক উদ্যোগে বৃহস্পতিবার বিকেল তিনটা থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত  চলে অনুষ্ঠানটি।

এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার।

খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদিউজ্জামান প্রধান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার ওমর ফারুক, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, গুড়গুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, খোকশাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোখলেছুর রহমান বক্তব্য দেন অনুষ্ঠানে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান জানান, শিশুদের সুপ্ত প্রতিভা বিকাশে লেখাপড়ার পাশাপাশি এক্সট্রা ক্যারিকুলামের প্রয়োজন। আর এ জন্যই আমাদের এই আয়োজন। অভিভাবক, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ছাড়াও ব্যাপক মানুষের উপস্থিতি ঘটে অনুষ্ঠানস্থলে।

এইচআর

 

রংপুর: আরও পড়ুন

আরও