‘দেশ দুর্নীতিমুক্ত না হওয়া পর্যন্ত শুদ্ধি অভিযান চলবে’

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

‘দেশ দুর্নীতিমুক্ত না হওয়া পর্যন্ত শুদ্ধি অভিযান চলবে’

দিনাজপুর প্রতিনিধি ৫:২৬ অপরাহ্ণ, অক্টোবর ০৪, ২০১৯

‘দেশ দুর্নীতিমুক্ত না হওয়া পর্যন্ত শুদ্ধি অভিযান চলবে’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, যারা ক্ষমতার অপব্যবহার করে অন্যায়ের সাথে যুক্ত হয়েছিলো, তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাঁড়াশি অভিযান শুরু হয়েছে। এই শুদ্ধি অভিযান আগামীতে সারাদেশেও বিস্তৃত হবে।

তিনি শুক্রবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের বিরল উপজেলা পরিষদ মিলনায়তনে পূজা মন্ডপে সরকারি অনুদান প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রতিবছর শারদীয় দুর্গোৎসবে দেবী দুর্গা মর্ত্যলোকে আসেন সকল অপশক্তি বিনাশ করতে, বর্তমানে সরকারও সকল অপশক্তি দূর করতে শুদ্ধি অভিযান শুরু করেছে। এই অভিযান দেশ দুর্নীতিমুক্ত না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

তিনি বলেন, বাংলাদেশের অর্থনীতি এখন অনেক শক্তিশালী। বাংলাদেশ আজ উন্নয়নের সকল সূচকে এগিয়ে যাচ্ছে। আগামীতে দেশে সরকার ও বিরোধীদলসহ সকল রাজনৈতিক দল মুক্তিযুদ্ধের চেতনায় পরিচালিত হবে।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশে ধর্মীয় কোন বিভেদ নাই। গত ১০ বছরে ধর্ম ও বর্ণের মধ্যে সহাবস্থান নিশ্চিত করা হয়েছে।

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম রওশন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিরল উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌরসভার মেয়র সবুজার সিদ্দিক সাগর, বিরল পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক রমাকান্ত রায়, সদস্য সচিব সুবল চন্দ্র রায় প্রমুখ।

অনুষ্ঠানে বিরল উপজেলার ৯৪টি মন্ডপে সরকারি অনুদানের অর্থ বিতরণ করা হয়।

এসবি

 

রংপুর: আরও পড়ুন

আরও