রংপুরে আ’লীগ প্রার্থীকে মনোনয়নের দাবিতে মানববন্ধন

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

রংপুরে আ’লীগ প্রার্থীকে মনোনয়নের দাবিতে মানববন্ধন

রংপুর অফিস ৫:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯

রংপুরে আ’লীগ প্রার্থীকে মনোনয়নের দাবিতে মানববন্ধন

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এ্যাডভোকেট রেজাউল করিম রাজুর প্রার্থীতা বহাল রাখার দাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কয়েক’শ নেতাকর্মী।

শনিবার রংপুর প্রেসক্লাবের সামনে এই মানবন্ধন করা হয়।

প্রার্থীতা বহাল রাখার দাবীতে সকালে নগরীর বিভিন্ন ওয়ার্ড ও রংপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের শতশত নেতা-কর্মী রংপুর প্রেসক্লাবের সামনে এসে জড়ো হয়।

দুপুরে রংপুর প্রেসক্লাবের সামনে জেলা আওয়ামী লীগ নেত্রী রোজী রহমানের সভাপতিত্বে মানববন্ধন সমাবেশ অনুষ্টিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, দফতর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক অধ্যাপক মাজেদ আলী বাবুল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা অভিযোগ করেন রংপুর সদর-৩ আসনের উপ-নির্বাচনে আসনটি জাতীয় পার্টির প্রার্থীকে মহাজোটের প্রার্থী হিসেবে ছাড় দেয়া হচ্ছে। এই আসনটি এবার যদি জোটগতভাবে জাতীয় পার্টিকে দেওয়া হয় তাহলে ভোটাররা বিকল্প চিন্তা করতে বাধ্য হবে।

গত দশ বছরে শেখ হাসিনার নেতৃত্বে রংপুরসহ দেশে যে উন্নয়ন হয়েছে সেখানে আওয়ামী লীগের প্রতি মানুষের আস্থা বেড়েছে। এই আসন থেকে যদি এবার আওয়ামী লীগের প্রার্থী নির্বাচন করে তাহলে বিপুল ভোটে জয়ী হবে।

এ অবস্থায় বক্তারা আসনটি জাপাকে ছাড় না দেবার দাবি জানায়। সেই সাথে এই আসনে জোটগতভাবে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানানো হয়।

একই দাবীতে নগরীর দমদমা, পাগলাপীরসহ বিভিন্ন স্থানে মানববন্ধন অনুষ্টিত হয়।

এসভি/এসএস

 

রংপুর: আরও পড়ুন

আরও