ক্রেতার লাথিতে দোকানির ভাইয়ের মৃত্যু!

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

ক্রেতার লাথিতে দোকানির ভাইয়ের মৃত্যু!

ঠাকুরগাঁও প্রতিনিধি ৫:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৮, ২০১৯

ক্রেতার লাথিতে দোকানির ভাইয়ের মৃত্যু!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ক্রেতার লাথিতে মোবাইল দোকান মালিকের ভাইয়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। 

শনিবার দিবাগত রাত নয়টার দিকে রাণীশংকৈল পৌর শহরের দাসপাড়া সংলগ্ন রস্তম মার্কেটে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মানিক চন্দ্র দাস (৪২)। তিনি উপজেলার দাসপাড়া এলাকার ঝড়ুয়া চন্দ্র দাস এর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি রাণীশংকৈল পৌর শহরের দাসপাড়া সংলগ্ন রস্তম মার্কেটে ভূদেব চন্দ্র দাসের মোবাইল দোকান থেকে উপজেলার সহোদর গ্রামের মৃত-আইনুল হকের ছেলে আনোয়ার হোসেন (৪০) একটি মোবাইল ফোন কেনেন।

কিন্তু মোবাইলে ঠিক মত চার্জ না হওয়ায় তিনি শনিবার রাত সাড়ে আটটার দিকে তার দোকানে এসে চার্জ না হওয়ার বিষয়টি জানান। এসময় দোকান মালিক ভূদেব তার চার্জার দিয়ে চার্জ দিলে মোবাইলে চার্জ নেয়।

কিন্তু ক্রেতা আনোয়র হোসেন অভিযোগ করেন, তিনি বাসায় গিয়ে মোবাইলে চার্জ দিতে গেলে চার্জ হয় না। এ নিয়ে দোকানদার ভূদেব ও ক্রেতা আনোয়ারের মধ্যে বাক-বিতন্ডা হয়। তখন দোকান মালিকের বড় ভাই মানিক চন্দ্র দাস ঘটনাস্থলে আনোয়ারকে নিবৃত করার চেষ্টা করলে তিনি ক্ষিপ্ত হয়ে মানিক চন্দ্রকে লাথি মারেন। এতে ঘটনাস্থলেই পড়ে গিয়ে জ্ঞান হারান তিনি।

সাথে সাথে স্থানীয়রা মানিককে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর রেফার্ড করেন। পরে অ্যাম্বুলেন্সে মানিকককে  রংপুর নিয়ে যাওয়ার পথে রাণীশংকৈল গোগর চৌরাস্তা মোড়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

জানা যায় মৃত মানিক হাই প্রেসার ও ডায়াবেটিকসের রোগী ছিলেন। খবর পেয়ে রাণীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

রাণীশংকৈল থানার ওসি-তদন্ত খায়রুল আনাম ডন জানান, খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই জানা যাবে আসলে কি কারণে তার মৃত্যু হয়েছে।

এইচআর/পিএসএস

 

রংপুর: আরও পড়ুন

আরও