কুড়িগ্রামে ইয়াবা ও মোটরসাইকেলসহ যুবক আটক

ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

কুড়িগ্রামে ইয়াবা ও মোটরসাইকেলসহ যুবক আটক

কুড়িগ্রাম প্রতিনিধি ১:৩৯ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯

কুড়িগ্রামে ইয়াবা ও মোটরসাইকেলসহ যুবক আটক

কুড়িগ্রামের রৌমারী উপজেরার বাংলাদেশের অভ্যন্তরে শুক্রবার লাঠিয়ালডাঙ্গা সীমান্ত সংলগ্ন এলাকা থেকে ৯৫পিচ ইয়াবা ট্যাবলেট, ১টি মোটরসাইকেলসহ মনছুর আলী (১৮) নামের এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটক যুবক পাশ্ববর্তী জামালপুর জেলার ইসলামপুর উপজেলার বনুয়ারচর পূর্বপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে রৌমারী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে বিজিবি। শনিবার সকালে তাকে কুড়িগ্রাম কারাগারে প্রেরণ করা হয়েছে।

বালিয়ামারী বিওপি কমান্ডার নায়েব সুবেদার নুরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল নজরুল ইসলামের সার্বিক দিক নির্দেশনায় বালিয়ামারী বিওপির ৫ সদস্যের একটি টহলদল লাঠিয়ালডাঙ্গা সীমান্ত সংলগ্ন সীমান্ত পিলার ১০৭১/৮-এস হতে ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে লাঠিয়ালডাঙ্গা সীমান্ত সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালানো হয়।

এ সময় মোটরসাইকেল আরোহী যুবক মনছুর আলীকে চ্যালেঞ্চ করা হলে তার কাছ থেকে ৯৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও  মোটরসাইকেলসহ আটক করা হয়। আটক যুবকের বিরুদ্ধে রেওমারী তানায় মাদক দ্রব্য নিযন্ত্রণ আইনে দায়ের করে তাকে পুলিশে সোর্পদ করা হয়েছে।

এ ব্যাপারে রৌমারী থানার ওসি আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম জানান, বিজিবির হাতে ইয়াবাসহ আটক যুবকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা রজু হয়েছে। তাকে শনিবার সকালে কুড়িগ্রাম কারাগারে প্রেরণ করা হয়েছে।

ইউআই/জেডএস/

 

রংপুর: আরও পড়ুন

আরও