পঞ্চগড়ে বিদ্যালয় থেকে ল্যাপটপ চুরির ঘটনায় আটক ৭

ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

পঞ্চগড়ে বিদ্যালয় থেকে ল্যাপটপ চুরির ঘটনায় আটক ৭

পঞ্চগড় প্রতিনিধি ৮:৪৬ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০১৯

পঞ্চগড়ে বিদ্যালয় থেকে ল্যাপটপ চুরির ঘটনায় আটক ৭

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা সদরের আটোয়ারী পাইলট মডেল স্কুলের ল্যাব থেকে চুরি যাওয়া ২১টি ল্যাপটপ ও ১টি  এলসিডি মনিটর উদ্ধারসহ সাতজনকে গ্রেফতার করেছি পুলিশ।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায়ের নেতৃত্বে মঙ্গলবার দিনগত রাতে তাদের গ্রেফতার করা হয়। পরে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে বুধবার দুপুরে বিষয়টি জানানো হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- সাইদুল ইসলাম, কামরুল হাসান নাইস, উমর ফারুক পারভেজ, হাসানুর রহমান লাজু , রাশেদ, আব্দুল কুদ্দুস রয়েল, লুৎফর রহমান মানিক।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ আগস্ট (বৃহস্পতিবার) রাতে আটোয়ারী মডেল পাইলট স্কুলের দোতালায় অবস্থিত আই,এল,সি কম্পিউটার ল্যাবের পিছনের থাই গ্লাস খুলে জানালার গ্রীল কেটে অজ্ঞাত নামা চোরেরা চার্জারসহ ২১টি ল্যাপটপ ও ১টি  এলসিডি মনিটর চুরি করে নিয়ে যায়। চুরির বিষয়টি স্কুল কর্তৃপক্ষ পরদিন ১৬ আগস্ট (শুক্রবার) বিকালে জানতে পেরে ১৭ আগস্ট (শনিবার) আটোয়ারী থানায় মামলা দায়ের করে। যাহার মামলা নং-০৯, ধারা-৪৫৭/৩৮০।

আরো জানা যায়, আটোয়ারী থানা পুলিশ চুরি যাওয়া মালামাল উদ্ধার ও আসামিদের গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে ও পার্শ্ববর্তী থানা সমূহে অনুসন্ধান অব্যাহত রাখে। পরে গত মঙ্গলবার আটোয়ারী থানা এলাকার সাইদুল ইসলাম নামে এক ব্যক্তিকে তার বাড়ী হতে ৬টি চার্জারসহ ল্যাপটপ ও ১টি এলসিডি মনিটর উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে উক্ত চুরির সঙ্গে সম্পর্কিত অন্যান্য আসামিদের মধ্যে ২ জনের হেফাজত হতে ৯টি চার্জারসহ ল্যাপটপ উদ্ধার করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলা সদর হতে ঠাকুরগাঁও ডিবি পুলিশের সহায়তায় ৩ জন আসামিকে গ্রেফতার পূর্বক ৬টি চার্জারসহ ল্যাপটপ উদ্ধার করা হয়।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাসান পরিবর্তন ডটকমকে জানান, এর সাথে জড়িত অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এমকেএ/এইচকে

 

রংপুর: আরও পড়ুন

আরও