এইচএসসিতে ফেল করে দিনাজপুরে ২ জনের আত্মহত্যা

ঢাকা, ২১ আগস্ট, ২০১৯ | 2 0 1

এইচএসসিতে ফেল করে দিনাজপুরে ২ জনের আত্মহত্যা

দিনাজপুর প্রতিনিধি ৯:৫৩ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৯

এইচএসসিতে ফেল করে দিনাজপুরে ২ জনের আত্মহত্যা

এইচএসসি পরীক্ষায় ফেল করে দিনাজপুরের চিরিরবন্দর ও ফুলবাড়ীতে দুই পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। এদের মধ্যে একজন ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এবং অপরজন গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এইচএসসি পরীক্ষায় ফেল করায় ফুলবাড়ীতে নুকুল কুমার সরকার (২০) নামে এক পরীক্ষার্থী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার দুপুর আড়াইটায় ফুলবাড়ী রেলগেট বাজারের কাছে লালমনিরহাট থেকে ঢাকাগামী লালমনিরহাট এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে সে।

নুকুল কুমার সরকার দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আনন্দবাজার এলাকার অকিল চন্দ্র সরকারের ছেলে এবং একই উপজেলার ভবানীপুর কলেজ থেকে সে এবার মানবিক বিভাগে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলো।

পরিবারের সদস্যরা জানায়, বুধবার দুপুরে পরীক্ষার ফল প্রকাশ হলে পরীক্ষায় ফেল করার খবর জেনে সে ফুলবাড়ীতে গিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।

ফুলবাড়ী রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার ইসরাফিল ইসলাম জানান, লালমনিরহাট এক্সপ্রেস ট্রেনটি বন্যার কারণে নির্দিষ্ট পথ রংপুর ও বগুড়া দিয়ে না গিয়ে বুধবার পার্বতীপুর হয়ে এই পথে ঢাকা যাচ্ছিল। দুপুর আড়াইয় ট্রেনটি ফলবাড়ী রেলগেট বাজারের কাছে এলে ওই পরীক্ষার্থী ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে দিনাজপুরের চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় অভিমান করে কণা রানী রায় (১৭) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নশরতপুর ইউনিয়নের দক্ষিন নশরতপুর গ্রামে।

বুধবার বিকেল ৫টায় দক্ষিণ নশরতপুর গ্রামের প্যামা জানকি পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শ্রী কণা দক্ষিণ নশরতপুর গ্রামের মুক্তি চন্দ্র রায়ের মেয়ে। সে রাণীরবন্দর ইছামতি ডিগ্রি কলেজের বিজ্ঞান শাখা থেকে পরীক্ষা দিয়েছিল।

নশরতপুর ইউনিয়নের ইউপি সদস্য মোখলেছুর রহমান জানান, ফলাফল প্রকাশের পর অভিমান করে পরিবারের লোকজনের অজান্তে ঘরের ভেতর বাশেঁর সাথে উড়না পেচিয়ে শ্রী কণা রানী আত্মহত্যা করে।

এ ব্যাপারে চিরিরবন্দর থানা পরিদর্শক (ওসি) হারেসুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট নেয়া হয়েছে। ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ সৎকারের অনুমতি দেয়া হয়েছে।

এইচআর

 

রংপুর: আরও পড়ুন

আরও