ফেল করায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

ফেল করায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

দিনাজপুর প্রতিনিধি ৭:২৭ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৯

ফেল করায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

এইচএসসি পরীক্ষায় ফেল করায় দিনাজপুরের ফুলবাড়ীতে নুকুল কুমার সরকার (২০) নামে এক পরীক্ষার্থী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার দুপুর আড়াইটায় ফুলবাড়ী রেলগেট বাজারের কাছে লালমনিরহাট থেকে ঢাকাগামী লালমনিরহাট এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে সে।

নুকুল কুমার সরকার দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আনন্দবাজার এলাকার অকিল চন্দ্র সরকারের ছেলে এবং একই উপজেলার ভবানীপুর কলেজ থেকে সে এবার মানবিক বিভাগে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলো।

পরিবারের সদস্যরা জানায়, এ বছর ভবানীপুর কলেজ থেকে মানবিক বিভাগে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলো সে। বুধবার দুপুরে পরীক্ষার ফল প্রকাশ হলে ফেলের খবর জেনে সে ফুলবাড়ীতে গিয়ে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করে।

ফুলবাড়ী রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার ইসরাফিল ইসলাম জানান, লালমনিরহাট এক্সপ্রেস ট্রেনটি বন্যার কারণে নির্দিষ্ট পথ রংপুর ও বগুড়া দিয়ে না গিয়ে বুধবার পার্বতীপুর হয়ে এই পথে ঢাকা যাচ্ছিল। দুপুর আড়াইটায় ট্রেনটি ফলবাড়ী রেলগেট বাজারের কাছে এলে ওই পরীক্ষার্থী ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এইচআর

 

রংপুর: আরও পড়ুন

আরও