সড়কে ঝরল কলেজছাত্রের প্রাণ

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

সড়কে ঝরল কলেজছাত্রের প্রাণ

কুড়িগ্রাম প্রতিনিধি: ৩:৫৯ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৯

সড়কে ঝরল কলেজছাত্রের প্রাণ

কুড়িগ্রামের নাগেশ্বরীতে সড়ক দুর্ঘটনায় মমিনুল ইসলাম মাহিন (১৭) নামের নাগেশ্বরী ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিকের এক ছাত্রের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে নিহতের বন্ধু আনিছুর রহমান (১৭)।

বুধবার সকাল ৮টায় পৌরসভার চড়াইখেলা ব্রীজের পাশে নাগেশ্বরী-কুড়িগ্রাম সড়কে এ দুর্ঘটনা ঘটে। নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ছাত্র নাগেশ্বরী পৌরসভার হাশেম বাজার চটাং এলাকার মতিউর রহমানের ছেলে। আহত যুবক কালীগঞ্জ ইউনিয়নের শালমারা গো ডারার পাড় গ্রামের সাইফুর রহমানের ছেলে।

পরিবার ও এলাকাবাসী জানায়, বুধবার সকালে মমিনুল ইসলাম মাহিন ও আনিছুর রহমান একটি মোটরসাইকেলে বন্যার পানি দেখে নাগেশ্বরীর দিকে ফিরছিল। এ সময় নাগেশ্বরী-কুড়িগ্রাম সড়কে চড়াইখেলা ব্রীজের পাশে তারা একটি ব্যাটারী চালিত রিক্সাকে পাশ কাটাতে গিয়ে কুড়িগ্রামগামী অপর একটি ব্যাটারী চালিত ইজিবাইকের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে।

এতে মাথা ফেটে মগজ বের হয়ে ঘটনাস্থলেই মারা যায় মমিনুল ইসলাম মাহিন। এ সময় মোটরসাইকেলের পিছনে থাকা আনিছুর রহমান গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে এলাকাবাসী প্রথমে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

ইউআই/জেডএস/

 

রংপুর: আরও পড়ুন

আরও