‘এক মাসের মধ্যে সড়ক সংস্কার না হলে আমরণ অনশন’

ঢাকা, ১৪ জুলাই, ২০১৯ | 2 0 1

‘এক মাসের মধ্যে সড়ক সংস্কার না হলে আমরণ অনশন’

নীলফামারী প্রতিনিধি ৭:০০ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৯

‘এক মাসের মধ্যে সড়ক সংস্কার না হলে আমরণ অনশন’

বৃষ্টিতে ভিজে সড়ক সংস্কারের দাবিতে নীলফামারীর ডোমারে মানববন্ধন করেছেন স্থানীয়রা। মানববন্ধনে কেউ ছাতা নিয়ে, আবার কেউ বৃষ্টিতে ভিজেই অংশ নেন।

শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রেলঘুন্টি মোড়ে ডোমারবাসীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আসাদুজ্জামান চয়নের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন সেচপাম্প মালিক সমিতির সভাপতি গোলাম কুদ্দুস আইউব, দন্ত চিকিৎসক উমর ফারুক, কলেজশিক্ষক আবু ফাতাহ কামাল পাখি, কলেজছাত্র রাশেদুল ইসলাম আপেল, সোহেল রানা।

এসময় বক্তারা উল্লেখ করেন, ডোমার শহরের থানা হতে বাজার ও বাসস্টান্ডের উপর দিয়ে যাওয়া প্রায় দেড় কিলোমিটার সড়ক চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। সড়কটির কোথাও হাঁটু পরিমাণ আবার কোথাও এর চেয়েও বেশি গর্ত রয়েছে। সামান্য বৃষ্টি হলেই দুর্ভোগে পড়তে হচ্ছে এই পথদিয়ে চলাচলকারীদের।

আসাদুজ্জামান চয়ন বলেন, চার বছর ধরে সড়কটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। মনে হয় যেন দেখার কেউ নেই। প্রতিবছর বর্ষা মৌসুমে সড়ক ও জনপথ বিভাগ সড়কটি সংস্কার করার কথা বললেও তা করা হচ্ছে না।

এক মাসের মধ্যে সড়কটি সংস্কার করা না হলে আমরণ অনশন কর্মসূচি পালন করা হবে বলে ঘোষণা দেন চয়ন।

যোগাযোগ করা হলে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী খন্দকার মোহাম্মদ হামিদুর রহমান জানান, প্রায় তিন কোটি টাকা ব্যয়ে সড়কটির এক কিলোমিটার সংস্কার কাজের দরপত্র হয়ে গেছে। ঠিকাদারি প্রতিষ্ঠান ঢাকার হক এন্টারপ্রাইজ আগামী সাতদিনের মধ্যে কাজ শুরু করবে।

এইচআর

 

রংপুর: আরও পড়ুন

আরও