দিনাজপুর সমাজসেবা  অধিদপ্তরের উপপরিচালকসহ গ্রেপ্তার ২

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

দিনাজপুর সমাজসেবা  অধিদপ্তরের উপপরিচালকসহ গ্রেপ্তার ২

দিনাজপুর প্রতিনিধি ৩:৩৭ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯

দিনাজপুর সমাজসেবা  অধিদপ্তরের উপপরিচালকসহ গ্রেপ্তার ২

স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগে দিনাজপুর সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক স্টীফেন মুর্মু ও অফিস সহকারি মোস্তাফিজুর রহমানকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গ্রেপ্তারকৃত উপপরিচালক স্টীফেন মুর্মু (৫৮) রাজশাহী কোর্ট এলাকার মোল্লাপাড়া গ্রামের পাওলুস মুর্মুর ছেলে এবং অফিস সহকারি মোস্তাফিজুর রহমান (৫৩) দিনাজপুর শহরের উত্তর বালুবাড়ী এলাকার মৃত আকবর হোসেনের ছেলে।

দুর্র্নীতি দমন কমিশন (দুদক) দিনাজপুরের সমন্বিত জেলা কার্যালয়ের উপ পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, দিনাজপুর সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক স্টীফেন মুর্মু ও অফিসের দুজন কর্মচারি যোগসাজস করে প্রতারণা ও স্বাক্ষর জালিয়াতির মাধ্যমে হাকিমপুর উপজেলা সমাজসেবা অফিসের সাবেক ফিল্ড সুপারভাইজার আবুল কাশেমের লামগ্রান্ডের ৩ লাখ ২৩ হাজার ২৮০ টাকা উত্তোলন করে আত্মসাত করেন।

এ বিষয়ে দুর্ণীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় দিনাজপুরে দুর্নীতি দমন প্রতিরোধ আইনের ৫(২ ধারায় ৩ জনকে আসামি করে আজ বুধবার একটি মামলা দায়ের হয়। মামলা নং-২।

মামলা দায়েরের পর উপপরিচালক স্টীফেন মুর্মু ও অফিস সহকারি মোস্তাফিজুর রহমানকে  বুধবার দুপুরে দিনাজপুর শহরে তাদের নিজ কার্যালয় থেকে গ্রেপ্তার করা হয়। মামলার অপর আসামি হাকিমপুর উপজেলা সমাজসেবা কার্যালয়ের অফিস সহকারি নুরুন নাহারকে এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি। গ্রেপ্তারকৃত ২ আসামিকে বিকেলে আদালতে প্রেরণ করে দুদক।

এমএইচ 

 

রংপুর: আরও পড়ুন

আরও