গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় নবাগত জেলা প্রশাসকের

ঢাকা, ১৫ জুলাই, ২০১৯ | 2 0 1

গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় নবাগত জেলা প্রশাসকের

নীলফামারী প্রতিনিধি ৮:৫৬ অপরাহ্ণ, জুন ২৬, ২০১৯

গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় নবাগত জেলা প্রশাসকের

নীলফামারীর নবাগত জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন বুধবার বিকেলে।

ডিসি কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিভিন্ন টেলিভিশন, দৈনিক পত্রিকা এবং অনলাইন পোর্টালের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

পরিচিতি অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল মোত্তালেব সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার নাহিদ হাসান, সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা খান, জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজা উদ দৌলা বক্তব্য দেন।

সাংবাদিকদের মধ্যে দৈনিক জনকণ্ঠের তাহমিন হক ববি, আরটিভির হাসান রাব্বী প্রধান, দৈনিক কালের কণ্ঠের ভুবন রায় নিখিল, এটিএন বাংলার মিল্লাদুর রহমান মামুন, পরিবর্তন.কম এর নুর আলম বক্তব্য দেন।

সাংবাদিকরা জেলার উন্নয়ন সংক্রান্ত বিভিন্ন প্রস্তাবনা তুলে ধরে বাস্তবায়নের অনুরোধ করেন। এছাড়া প্রেসক্লাবের জমি এবং ভবন নির্মাণে ডিসির সহায়তা কামনা করেন।

জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রোড ম্যাপের অংশ নীলফামারীতেও পিছিয়ে থাকবে না।

সম্ভাবনাময় এই জেলাকে এগিয়ে নিতে প্রয়োজনীয় সবধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে। এক্ষেত্রে জনপ্রতিনিধিসহ সব সেক্টরের মানুষদের সম্পৃক্ত করে পরিকল্পনা গ্রহণ করা হবে।

তিনি বলেন, নীলফামারী জেলা শিল্পনায়নে বিরাট অবদান রাখতে পারে এজন্য শিল্পায়নে বিশেষ গুরুত্ব দেয়া হবে যাতে এই এলাকার আর্থ সামাজিক উন্নয়নসহ অর্থনৈতিক কর্মকাণ্ডের সম্প্রসারণ ঘটে।

গোপালগঞ্জ জেলার ফুলবাড়ি ইউনিয়নের কিছমত ভাগ গ্রামের প্রয়াত মইজুর রহমান চৌধুরীর ছেলে হাফিজুর রহমান চৌধুরী। ব্যক্তিগত জীবনে দুই সন্তানের জনক তিনি।

২০০১ সালের ২৮মে পঞ্চগড় জেলায় সহকারী কমিশনার হিসেবে যোগদান করে চাকরিতে প্রবেশ করেন তিনি। ইতোপুর্বে সুনামগঞ্জ, মৌলভিবাজার, সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে দায়িত্ব পালন করেন নবাগত নীলফামারীর ডিসি।

এসি ল্যান্ড, ইউএনও এবং বিভাগীয় কমিশনারের ব্যক্তিগত সহকারী হিসেবে তিনি দায়িত্ব পালন করেন বিভিন্ন সময়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি মাস্টার্স সম্পন্ন করা হাফিজুর রহমান চৌধুরী যুক্তরাজ্য থেকে মাস্টার্স ইন পাবলিক পলিসি অ্যান্ড ম্যানেজমেন্ট সম্পন্ন করেছেন।

প্রসঙ্গত, গত ১১ জুন ভূমিমন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) হাফিজুর রহমান চৌধুরীকে নীলফামারীতে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে পদায়ন করে জনপ্রশাসন মন্ত্রণালয় এবং ২৫ জুন তিনি নীলফামারীতে যোগদান করেন।

এইচআর

 

রংপুর: আরও পড়ুন

আরও