সৈয়দপুরে ১৭ লাখ টাকা ডাকাতির মূল হোতা গ্রেফতার

ঢাকা, ২৫ জুন, ২০১৯ | 2 0 1

সৈয়দপুরে ১৭ লাখ টাকা ডাকাতির মূল হোতা গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি ৪:২৮ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৯

সৈয়দপুরে ১৭ লাখ টাকা ডাকাতির মূল হোতা গ্রেফতার

নীলফামারীর সৈয়দপুরে ‘সোনালী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতিতে’ ডাকাতির মূল হোতা মাসুদ রানাকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দিনগত মধ্যরাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাসুদ ঠাকুরগাঁও জেলা সদরের ভুল্লির বাজার কুমারপুর এলাকার আনিসুর রহমানের ছেলে।

গ্রেফতারের পর তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক দিনাজপুরের বিরল উপজেলার ধুকুরঝাড়ির গোবিন্দপুর এলাকায় অবস্থিত ফুফু আইমন বিবির বাড়ি থেকে ডাকাতির চার লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ২৮ এপ্রিল সৈয়দপুর শহরের বিচালিহাটস্থ সমিতিতে ডাকাতির ঘটনা ঘটে। সমিতির ম্যানেজার জাকারিয়া সরকার বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা করেন পরদিন। মামলায় ১৭ লাখ ৪৪ হাজার ৮০৯ টাকা ডাকাতি করে নিয়ে যাওয়ার কথা বলা হয়। এ ঘটনায় সমিতির ফিল্ড সুপারভাইজার আলমগীর ইসলামকেও গ্রেফতার করা হয়।

সৈয়দপুর থানার পরিদর্শক (অপারেশন) আতাউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া শহরে শহীদ চান্দু স্টেডিয়াম এলাকায় অভিযান চালিয়ে খালার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক দিনাজপুরে ফুফুর বাড়ি থেকে চার লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল জানান, ঘটনার সময় গ্রেফতার আলমগীর ইসলাম মূল হোতা মাসুদ রানার শ্যালক। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। মাসুদ রানা ৮ লাখ ৪৪ হাজার টাকা ডাকাতির কথা স্বীকার করেছে আমাদের কাছে।

এইচআর

 

রংপুর: আরও পড়ুন

আরও