বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা

ঢাকা, ২৪ জুন, ২০১৯ | 2 0 1

বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি ৬:৫১ অপরাহ্ণ, মে ২২, ২০১৯

বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা

দিনাজপুরের বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মেয়াদোত্তীর্ণ বিভিন্ন প্রকার পণ্য দোকানে রাখা ও অস্বাস্থ্যকর পরিবেশে খোলা বাজারে সেমাই বিক্রির অভিযোগে তিন দোকানের ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে উপজেলার পৌর শহরের পুরাতন বাজার এলাকায় উপজেলা নির্বাহী মেজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নাজমুন নাহার ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে পৌরশহরের পুরাতন বাজার এলাকায় মুদির দোকানে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিএসটিআই অনুমোদন ছাড়া কয়েক পদের সেমাই ,চানাচুর এবং খোলা বস্তায় শুকনা খেজুর  রাখার দায়ে চার ভাই স্টোরকে ৩ হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন প্রকার পণ্য দোকানে রাখা এবং বিএসটিআই  অনুমোদন ছাড়া পানীয় দ্রব্য রাখার দায়ে তাহের স্টোরকে ২ হাজার টাকা ও রাস্তার পাশে খোলা খাচার মধ্যে লাচ্চা সেমাই বিক্রির দায়ে নতুন বাজারের বিসমিল্লাহ্  স্টোরকে ১০ হাজার টাকাসহ চার দোকানের মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) নাজমুন নাহার জানান, আসন্ন ঈদুল ফিতরে অসৎ দোকানিরা কোনো ভেজাল মালামাল বিক্রি করতে না পারে এবং সাধারণ জনগণ ভেজালমুক্ত খাবার গ্রহণ করতে পারে সেই জন্যই আমাদের এই অভিযান। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এইচআর

 

রংপুর: আরও পড়ুন

আরও