দিনাজপুরে শিশু ধর্ষণের মূল আসামি গ্রেফতার

ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

দিনাজপুরে শিশু ধর্ষণের মূল আসামি গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি ৮:২১ অপরাহ্ণ, মে ১৩, ২০১৯

দিনাজপুরে শিশু ধর্ষণের মূল আসামি গ্রেফতার

দিনাজপুরের বিরলে চাঞ্চল্যকর ৯ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি আরিফুল ইসলাম (১৬)-কে অবশেষে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

সোমবার ভোরে বিরল উপজেলায় অভিযান চালিয়ে ধর্ষক আরিফুলকে গ্রেফতার করা হয়।

দিনাজপুর র‌্যাব ১৩ ক্যাম্প কমান্ডার মেজর সোহেল রানা প্রিন্স এ তথ্য জানান।

আরিফুল বিরল উপজেলার কাজীপাড়া বিলাইমারী গ্রামের মো. নওশেদ আলীর ছেলে।

সোমবার দুপুর ২টায় দিনাজপুর র‌্যাব ১৩ ক্যার্যালয়ে এএসপি সিদ্দিক আহমদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনি জানান, গত ৮ মে বিরল উপজেলার কাজিপাড়া বিলাইমারী গ্রামের দরিদ্র ভ্যানচালকের ৯ বছর বয়সের শিশুকন্যাকে প্রতিবেশী মো. নওশেদ আলীর ছেলে মো. আরিফুল ইসলাম শিশুটিকে প্রলোভন দেখিয়ে পাশের ভুট্টাখেতে নিয়ে যায় এবং ধর্ষণ করে। শিশুটি ব্যথায় কান্নাকাটি করলে ধর্ষক আরিফুল তাকে ভয়ভীতি দেখায় এবং পাশেই থাকা নদীর পানিতে চুবায়।

ঘটনার পর একজন প্রতিবেশী প্রত্যক্ষ করে ভিকটিমকে উদ্ধার করে তার পরিবারের কাছে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমকে চিকিৎসার জন্য প্রথমে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় ৮ মে সন্ধ্যায় ভিকটিমের মা বাদী হয়ে বিরল থানায় একটি ধর্ষণ মামলা করেন। কিন্তু বিরল থানা পুলিশ  ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়নি। অবশেষে র‌্যাবের হাতে ধরা পড়েছে এই ধর্ষক।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

সূত্রটি জানায়, সোমবার বিকেল ৪টায় আরিফুলকে বিরল থানায় সোপর্দ করা হয়। বিরল থানা পুলিশ তাকে সন্ধ্যায় দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

এইচআর