দিনাজপুরে উপজেলা নির্বাচনে ৪টি আ’লীগের বিজয়

ঢাকা, ১৭ জুলাই, ২০১৯ | 2 0 1

দিনাজপুরে উপজেলা নির্বাচনে ৪টি আ’লীগের বিজয়

দিনাজপুর প্রতিনিধি ১১:৫৩ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০১৯

দিনাজপুরে উপজেলা নির্বাচনে ৪টি আ’লীগের বিজয়

দিনাজপুরের ৯টি উপজেলায় ৪টিতে আওয়ামী লীগ, ৪টিতে বিদ্রোহী প্রার্থী এবং জাতীয় পার্টি একজন প্রার্থী চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। বাকি ৪টি উপজেলাতে আ’লীগের ৪ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের আতাউর রহমান (৪৭১৫৫), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হাফিজুর রহমান (১৮০৪৫)।

বিরামপুর উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী খায়রুল আলম রাজু (৩৭৫২১), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের পারভেজ কবীর (৩৫৬৭১)।

বিরল উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের একেএম মোস্তাফিজুর রহমান বাবু (৫২৫১৩), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির এ্যাড. সুধীর চন্দ্র শীল (১২৯৬২)।

বোচাগঞ্জ উপজেলায় বিজয়ী হয়েছেন জাতীয় পার্টির এ্যাড. জুলফিকার হোসেন (৩০৭৬৮), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আফসার আলী (২৬৬১৪)।

ফুলবাড়ী উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের আতাউর রহমান মিল্টন (৩৫১৩৭), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী সুদর্শন পালিত (৩৩৩৮২)।

চিরিরবন্দর উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী তারিকুল ইসলাম (৮৩৮৩৯), তার  নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আহসানুল আলম মুকুল (২৯৪৫৯)।

খানসামা উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী আবু হাতেম (২৯৪৫৯), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের সফিকুল আযম চৌধুরী লায়ন (২৫০০৪)।

কাহারোল উপজেলায় বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী আব্দুল মালেক সরকার (২৬০২১), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের একেএম ফারুক (২৪৪৩০)।

বীরগঞ্জে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের আমিনুল ইসলাম (২৮৩৪৬), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের বিদ্রোহী প্রার্থী‘ দীনেশ চন্দ্র মহন্ত (২৭৫৮৭)।

এছাড়াও আ’লীগের ছাড়া অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় দিনাজপুর সদর উপজেলা ইমদাদ সরকার, হাকিমপুর উপজেলায় হারুর-অর রশিদ, ঘোড়াঘাট উপজেলায় আব্দুর রাফে খন্দকার শাহেনশাহ ও পার্বতীপুর উপজেলায় হাফিজুল ইসলাম প্রামাণীক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, সোমবার দিনাজপুরের ১২টি উপজেলায় উপজেলা পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এআরই

 

রংপুর: আরও পড়ুন

আরও