মুক্তিযুদ্ধের সংগঠক গোলাম সারওয়ার আবু আর নেই

ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯ | ৩ আষাঢ় ১৪২৬

মুক্তিযুদ্ধের সংগঠক গোলাম সারওয়ার আবু আর নেই

নীলফামারী প্রতিনিধি ৩:১৭ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

মুক্তিযুদ্ধের সংগঠক গোলাম সারওয়ার আবু আর নেই

বীর মুক্তিযোদ্ধা গোলাম সারওয়ার আবু (৭৭) আর নেই। শুক্রবার রাতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার দুপুরে জোহরের নামাজের পর নীলফামারী শহরের প্রধান কবরস্থানে দাফন করা হয় তাকে।

এর আগে আলিয়া মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয় তাকে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে রেখে গেছেন।

ছাত্র ইউনিয়ন, গণফোরাম, ন্যাপের রাজনীতি করতেন গোলাম সারওয়ার আবু। তিনি নীলফামারী ডায়াবেটিক সমিতির কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সিপিবি নীলফামারী জেলা কমিটির সভাপতি শ্রীদাম দাস বলেন, গোলাম সারওয়ার আবু শুধু মুক্তিযুদ্ধের সংগঠকই নন, মুক্ত চিন্তার এবং একজন প্রগতিশীল মানুষ ছিলেন। তার মৃত্যুতে সমাজ একজন দক্ষ মানুষকে হারাল।

তার মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর, জেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, নীলসাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবিব লেলিন, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মারুফ জামান কোয়েল, সচেতন নাগরিক কমিটির সভাপতি সফিকুল আলম ডাবলু প্রমুখ।

এমএ