পরিত্যক্ত সেচ ঘরের পাশে কিশোর-কিশোরীর লাশ

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫

পরিত্যক্ত সেচ ঘরের পাশে কিশোর-কিশোরীর লাশ

কুড়িগ্রাম প্রতিনিধি ১২:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৮

পরিত্যক্ত সেচ ঘরের পাশে কিশোর-কিশোরীর লাশ

কুড়িগ্রামের বিসিক শিল্প নগরী এলাকার একটি পরিত্যক্ত সেচ পাম্প ঘরের পাশে দুই কিশোর-কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- জাহাঙ্গীর আলম (১৬) ও সেলিনা খাতুন (১৩)। জাহাঙ্গী আলম কুড়িগ্রাম পৌর এলাকার পূর্ব-কল্যাণ গ্রামের সৈয়দ আলীর ছেলে। সে কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্র। 

আর সেলিনা খাতুন পার্শ্ববর্তী ডাকুয়ার পাড় গ্রামের জাবেদ আলীর মেয়ে। সে আমিন উদ্দিন দ্বি-মুখী দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, বিসিক শিল্প নগরী এলাকার একটি পরিত্যক্ত সেচ পাম্প ঘরের পাশ থেকে গলায় ওড়না প্যাঁচানো লাশ দুটি পড়ে থাকতে এলাকাবাসী কুড়িগ্রাম থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তারা দু’জনে প্রেমিক যুগল হতে পারে প্রাথমিকভাবে ধারণা করছে এলাকাবাসী।

এ ব্যাপারে কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম জানান, কুড়িগ্রাম সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর এটি হত্যা না আত্মহত্যা বিষয়টি জানা যাবে।

ইউএএ/বিএইচ/