ঘরের ভেতর গৃহবধূর লাশ, স্বামীসহ পরিবারের লোকজন পলাতক

ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

ঘরের ভেতর গৃহবধূর লাশ, স্বামীসহ পরিবারের লোকজন পলাতক

লালমনিরহাট প্রতিনিধি ৪:০৯ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

ঘরের ভেতর গৃহবধূর লাশ, স্বামীসহ পরিবারের লোকজন পলাতক

লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের সজিববাজার নামক গ্রামে মিনা বেগম (২৪) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে স্বামী মোস্তফা আলী ও তার পরিবারের সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়েছে। শুক্রবার সকালে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়ৈছে পুলিশ।

নিহত মিনা বেগম সজিববাজার এলাকার মোস্তফা আলীর স্ত্রী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোস্তফা আলীর প্রথম স্ত্রী মায়া বেগম ও দ্বিতীয় স্ত্রী মিনা বেগমের মধ্যে বিবাদ লেগেই থাকতো। মোস্তফা প্রথম স্ত্রী মায়া বেগমের পক্ষ নিয়ে দ্বিতীয় স্ত্রী মিনা বেগমকে বাড়ি থেকে তাড়াতে নানা ফন্দিফিকির আটতে থাকে।

এতেও কোন প্রকার কাজ না হওয়ায় বৃহস্পতিবার তার উপর চলে আসে নির্যাতনের খড়ক। বিষয়টি মিনা বেগম স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার চেয়ে নালিশ করলে শুক্রবার স্থানীয় পর্যায়ে সালিশ বৈঠকের আয়োজন করা হয়। কিন্তু বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নিতে পারেনি মোস্তফা ও তার প্রথম স্ত্রী মায়া বেগম।

এতে তারা উভয়ে মারাত্মকভাবে ক্ষিপ্ত হয়ে মিনাকে বেধড়ক মারধর করে। এতে তিনি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এক পর্যায়ে তাকে বাড়ির বাহিরে ফেলে রেখে অন্যত্র পালিয়ে যায় তারা। খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ মিনার লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

আদিতমারী থানার ওসি মাসুদ রানা জানান, তদন্ত করে মৃত্যুর প্রকৃত কারণ উৎঘাটন করা হবে ।

এআই/বিএইচ/