‘স্থিতিশীল পরিবেশের কারণে উন্নয়ন কর্মকাণ্ড সুন্দরভাবে সম্পন্ন হচ্ছে’

ঢাকা, মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮ | ৩০ শ্রাবণ ১৪২৫

‘স্থিতিশীল পরিবেশের কারণে উন্নয়ন কর্মকাণ্ড সুন্দরভাবে সম্পন্ন হচ্ছে’

নীলফামারী প্রতিনিধি ১:৫৬ পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০১৮

print
‘স্থিতিশীল পরিবেশের কারণে উন্নয়ন কর্মকাণ্ড সুন্দরভাবে সম্পন্ন হচ্ছে’

সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, দেশে স্থিতিশীল শান্তিপূর্ণ পরিবেশ বজায় রয়েছে বলেই উন্নয়নমূলক কাজগুলো সুন্দরভাবে সম্পন্ন করা যাচ্ছে। কারণ দেশে এখন অরাজক অবস্থা, বিশৃঙ্খলা, হরতাল অবরোধ, মানুষ পোড়ানো, ঘর বাড়ি জ্বালানো, বাসে আগুন দেয়া, রাস্তা কেটে ফেলা, বিদ্যুতের খুঁটি উপড়ে ফেলা নেই।

শনিবার রাতে নীলফামারী শিল্পকলা অডিটোরিয়ামে সাংস্কৃতিক উৎসবের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব নাসির উদ্দিন আহমেদ বক্তব্য দেন। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ খালেদ রহীম।

মন্ত্রী বলেন, ইতোমধ্যে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। ২০২১ সালের মধ্যে মধ্য আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হবে বাংলাদেশ। এই কাজের নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠা করতে তার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে এবং তার স্বপ্নের বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানে দু’দিনের সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ করেন মন্ত্রী আসাদুজ্জামান নূর ও সচিব নাসির উদ্দিন আহমেদ।

এনএ/এএল/

 
.


আলোচিত সংবাদ