দিনাজপুরে বিএনপির যুগ্ম আহ্বায়কসহ আটক ১৬

ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫

দিনাজপুরে বিএনপির যুগ্ম আহ্বায়কসহ আটক ১৬

দিনাজপুর প্রতিনিধি ৭:৩১ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৮

দিনাজপুরে বিএনপির যুগ্ম আহ্বায়কসহ আটক ১৬

দিনাজপুরে নাশকতার উদ্দেশে গোপন বৈঠক করার অভিযোগে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বখতিয়ার আহমেদ কচিসহ ১৬ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ১৫টি ককটেল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আটকেরা হলেন- জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক বখতিয়ার আহমেদ কচি, বিএনপি নেতা সাখাওয়াত হোসেন, ওয়াকিলউদ্দিন, আব্দুল নুর, আক্তারুজ্জামান, জাকারিয়া, আব্দুল্লাহ, সিদ্দিকুর রহমান, মানিকুল ইসলাম, নুরুজ্জামান, খায়রুল, মোর্শেদুল, মাহফুজার, বকুল, ফারুক ও শফিকুল প্রমুখ।

দিনাজপুর কোতোয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, মঙ্গলবার রাতে নাশকতার উদ্দেশে গোপন বৈঠক হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বালুয়াডাঙ্গা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক বখতিয়ার আহমেদ কচির বাড়িতে পুলিশ গেলে সেখান থেকে ১৬ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয় ১৫টি ককটেল, হাসুয়া, ১০টি লোহার রড ও ১৬টি বাঁশের লাঠি।

এ সময় বৈঠকে উপস্থিত থাকা অনেকেই পালিয়ে যায় বলেও দাবি করেন তিনি।

তিনি আরো জানান, বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার মামলার আপিলের শুনানির রায়ের দিনে নাশকতা ঘটানোর উদ্দেশে আটককৃতরা গোপন বৈঠক করছিল। আটককৃত ১৬ জনসহ ৩৮ জনের নাম দিয়ে অজ্ঞাত আরও ৭০ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এটি/এসএফ