কুড়িগ্রাম পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৮ শ্রাবণ ১৪২৫

কুড়িগ্রাম পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

কুড়িগ্রাম প্রতিনিধি ৭:১১ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৮

print
কুড়িগ্রাম পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

কুড়িগ্রাম পৌরসভার ২০১৮-২০১৯ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেটের পরিমাণ ৪৫ কোটি ৬৬ লাখ ১২ হাজার ৩৭৯ টাকা। এই অর্থবছরের এ বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে একই পরিমাণ ৪৫ কোটি ৬৬ লাখ ১২ হাজার ৩৭৯ টাকা।

মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম পৌরসভা মিলনায়তনে এই বাজেট উন্মুক্তভাবে ঘোষণা করেন পৌর মেয়র আব্দুল জলিল।

সচেতন নাগরিক কমিটি (সনাক) কুড়িগ্রামের আয়োজনে উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিআইবি’র সনাক সভাপতি রওশন আরা চৌধুরী।

এ সময় বক্তব্য রাখেন- কুড়িগ্রাম জেলা দুপ্রক সভাপতি একেএম সানাউল হক ও স্থানীয় মুক্তিযোদ্ধা ও সলিডারিটির নির্বাহী পরিচালক হারুনুর রশীদ লাল।

এতে উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ও সনাক এর স্থানীয় সরকার উপ-কমিটির আহ্বায়ক আহসান হাবীব নীলুর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে পৌর সচিব জনাব এসএম রেজাউল করিম, নির্বাহী প্রকৌশলী জনাব কামাল আহমেদ, প্যানেল মেয়র মাসুদুর রহমানসহ সকল ওয়ার্ড কাউন্সিলর, পৌরবাসী, সাংবাদিকবৃন্দ, সরকারি ও বেসকারি কর্মকর্তা ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

এ সময় পৌর মেয়র আব্দুল জলিল বিভিন্ন ক্ষেত্রে তার সীমাবদ্ধতার কথা উল্লেখ করে পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের অগ্রগতি সম্পর্কে জনগণকে অবহিত করেন ও সকলের সহযোগিতা কামনা করেন।

ইউএএ/এসএফ

 
.



আলোচিত সংবাদ