খালেদা জিয়ার মুক্তির দাবিতে কুড়িগ্রামে বিক্ষোভ

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

খালেদা জিয়ার মুক্তির দাবিতে কুড়িগ্রামে বিক্ষোভ

কুড়িগ্রাম প্রতিনিধি ৬:১৪ অপরাহ্ণ, জুন ২১, ২০১৮

খালেদা জিয়ার মুক্তির দাবিতে কুড়িগ্রামে বিক্ষোভ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুচিকিৎসার দাবিতে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার সকাল ১১টায় কুড়িগ্রাম ডায়াবেটিক মোড় থেকে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানার নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়ে জাহাজমোড়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এ সময় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম নুরু, কুড়িগ্রাম সদর উপজেলা বিএনপি সম্পাদক মাহবুবু হোসেন, সহ-সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, মোসলেম উদ্দিন মোল্লা, দফতর সম্পাদক আশরাফুল হক রুবেল, কুড়িগ্রাম পৌর বিএনপির সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গির বিপ্লব, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিমসহ অনেকে।

বক্তারা বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুচিকিৎসার দাবিতে সারা দেশে বিএনপির সৈনিকরা আন্দোলন অব্যাহত রেখেছেন। এই আন্দোলনে কুড়িগ্রাম জেলা বিএনপি সোচ্চার রয়েছে।

এ সময় তারা অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দিয়ে চিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। তা না হলে বৃহৎ আন্দোলনের মাধ্যমে দাবি বাস্তবায়ন করা হবে বলেও হুশিয়ারী ব্যক্ত করেন।

ইউএএ/এসএফ