চেয়ারম্যানের পুরস্কার পেলেন নীলসাগর গ্রুপের ২ মাঠ কর্মকর্তা

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

চেয়ারম্যানের পুরস্কার পেলেন নীলসাগর গ্রুপের ২ মাঠ কর্মকর্তা

নীলফামারী প্রতিনিধি ৮:১০ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৮

চেয়ারম্যানের পুরস্কার পেলেন নীলসাগর গ্রুপের ২ মাঠ কর্মকর্তা

শিল্প উন্নয়ন প্রতিষ্ঠান নীলসাগর গ্রুপের দুই মাঠ কর্মকর্তাকে কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কৃত করেছেন চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবীব লেলিন।

সোমবার বিকেলে নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের মাস্টারপাড়ায় গ্রুপের স্থানীয় দফতরে উপস্থিত থেকে তিনি পুরস্কার হিসেবে নগদ টাকা দেন।

পুরস্কার পাওয়া নীলসাগর গ্রুপের দু’জন হলেন- শাহ আলম ও আব্দুল মুহিদ। এদের মধ্যে শাহ আলম নীলসাগর গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান সুজন পোল্ট্রি অ্যান্ড ফিস কেয়ারের বিক্রয় ও বিপণণ বিভাগের নির্বাহী। আর আব্দুল মুহিদ মাঠ কর্মকর্তা। তারা দু’জনেই প্রতিষ্ঠানটির সঙ্গে ৫ বছর ধরে রয়েছেন।

এ সময় নীলসাগর গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান সুজন পোল্ট্রি অ্যান্ড ফিস কেয়ারের প্রধান নির্বাহী আওরঙজেব সুজন, নীলসাগর গ্রুপের পরিচালক (পরিবহন) আব্দুর রশিদ মুক্তি, এসএ ইঞ্জিনিয়ারিংয়ের নির্বাহী কর্মকর্তা মাহমুদুল হক প্রধান মাছুম প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সুজন পোল্ট্রি অ্যান্ড ফিস কেয়ারের প্রধান নির্বাহী আওরঙজেব সুজন জানান, পুরস্কার পাওয়া দু’জন ২০১৭ সালে নিজেদের ওপর অর্পিত দায়িত্বে শতভাগ সফলতা দেখিয়েছেন। এজন্য নীলসাগর গ্রুপের চেয়ারম্যান তাদের পুরস্কৃত করেছেন। এটি গ্রুপের অন্যান্য কর্মকর্তাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

এনএ/আইএম