মেয়র মোস্তফাকে সংবর্ধনা দিল আয়ুর্বেদ চিকিৎসক ফাউন্ডেশন

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ | ১ ভাদ্র ১৪২৫

মেয়র মোস্তফাকে সংবর্ধনা দিল আয়ুর্বেদ চিকিৎসক ফাউন্ডেশন

রংপুর অফিস ১০:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

print
মেয়র মোস্তফাকে সংবর্ধনা দিল আয়ুর্বেদ চিকিৎসক ফাউন্ডেশন

রংপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফাকে ফুলের পাপড়ি ছিটিয়ে ও সম্মাননা স্মারক দিয়ে সংবর্ধনা দিলো আয়ুর্বেদ ও ইউনানি চিকিৎসক কল্যাণ ফাউন্ডেশন। সোমবার দুপুরে নগরীর পাবলিক লাইব্রেরি হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন আয়ুর্বেদ ও ইউনানি চিকিৎসক কল্যাণ ফাউন্ডেশনের মহাসচিব হাকীম আব্দুল হাই। আলোচক ছিলেন আয়ুর্বেদ ও ইউনানি চিকিৎসক কল্যাণ ফাউন্ডেশনের সহ-সভাপতি ও বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কবিরাজ ইসমাইল মোল্লা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন আয়ুর্বেদ ও ইউনানি চিকিৎসক কল্যাণ ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান লিটন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ। পুরো অনুষ্ঠানটি সঞ্চালন করেন সাংবাদিক রেজাউল করিম জীবন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়ুর্বেদ ও ইউনানি চিকিৎসক কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি হাকীম দবির উদ্দিন। বীরমুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন চাঁদ, বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, রংপুরের ঔষধ তত্ত্বাবধায়ক ডা. মোছাঃ নারগিস আক্তার, বাংলাদেশ ইউনানি ও আয়ুর্বেদ বোর্ড এর সদস্য ওয়ালী উল্লাহ প্রামণিক, দিদার ফার্মাসিউটিক্যাল এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব হাকীম মো. দিদার চৌধুরী, ম্যানহাট ল্যাব (ইউ) রংপুরের ব্যবস্থাপনা পরিচালক এ এস এম আব্দুল খালেক আবু সুফিয়ান, নোয়া গ্রুপের ব্যবস্থাপক নওশাদ হোসেন, জেএন্ডটি ল্যাবঃ (ইউ) রংপুরের ব্যবস্থাপনা পরিচালক রবিউল ইসলাম রবি, বেসরকারি ইলেক্ট্রিক শ্রমিক ইউনিয়ন রংপুরের সভাপতি রিয়াজুল হাসান ব্ক্তব্য রাখেন।

এসবি/এএল

 
.


আলোচিত সংবাদ