গৃহবধূর ঝুলন্ত লাশ ও হাত-পা বাধা চালকের লাশ উদ্ধার

ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩১ শ্রাবণ ১৪২৫

গৃহবধূর ঝুলন্ত লাশ ও হাত-পা বাধা চালকের লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি ৬:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৮

print
গৃহবধূর ঝুলন্ত লাশ ও হাত-পা বাধা চালকের লাশ উদ্ধার

দিনাজপুরে দু’জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে দিনাজপুর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা নতুনপাড়া মহল্লায় সাথী বেগম (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ এবং বিরল উপজেলার তেঘরা এলাকা থেকে হাত-পা বাধা অবস্থায় মঈনউদ্দীন (২৭) নামের এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

দিনাজপুর কোতোয়ালী থানার এসআই সাইদুর রহমান জানান, সোমবার রাত ১০টার দিকে দিনাজপুর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা নতুনপাড়া মহল্লার একটি বাড়ি থেকে সাথী বেগম (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। লাশটি ঘরের সিলিং-এ ঝুলন্ত অবস্থায় ছিলো।

সাথী বেগম শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা নতুনপাড়া মহল্লার মামুন ইসলামের স্ত্রী। ঘটনার পর থেকেই মামুনকে খুঁজে পাওয়া যায়নি। এছাড়াও বাড়িতে পরিবারের আর কেউই ছিলো না বলে জানান পুলিশ।

কোতোয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, ধারনা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে লাশ উদ্ধার করে মঙ্গলবার দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে দিনাজপুরের বিরলে মইনউদ্দীন (২৭) নামের এক অটোচালকের মৃতদেহ হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

মইনউদ্দীন উপজেলার বাজনাহার গ্রামের আলাউদ্দীনের ছেলে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার ফরাক্কাবাদ ইউনিয়নের তেঘরা আলী পাম্প সংলগ্ন কালভাট থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, রাতে কোনো এক সময় দুর্বৃত্তরা অন্য কোনো এলাকায় মেরে কালভাটের নিচে ফেলে দেয়। সকালে পথচারীরা মৃতদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সকালে এসে মৃতদেহটি উদ্ধার করে।

বিরল থানার ওসি মো. আব্দুল মজিদ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুরতাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মৃতদেহটি প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এটি/এসএফ

 
.


আলোচিত সংবাদ