উন্নত নীলফামারী গড়তে সবার সমর্থন চাই : নূর

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯ | ৪ মাঘ ১৪২৫

উন্নত নীলফামারী গড়তে সবার সমর্থন চাই : নূর

নীলফামারী প্রতিনিধি ১১:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৮

উন্নত নীলফামারী গড়তে সবার সমর্থন চাই : নূর

দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে উন্নত নীলফামারী গড়তে আবারো নৌকায় ভোট চেয়েছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

শুক্রবার রাতে (১৪ডিসেম্বর) নীলফামারী শহরের গাছবাড়িতে নৌকা মার্কার নির্বাচনী পথসভায় ভোট প্রার্থণা করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেছেন, বর্তমান সরকারের গেল দশ বছরে নীলফামারী থেকে মঙ্গা দূর হয়েছে, কর্মসংস্থানের পথ সৃষ্টি হয়েছে। কৃষিতে বিপ্লব ঘটেছে। ইপিজেড, যুব প্রশিক্ষণ কেন্দ্র, সরকারি কারিগরি প্রশিক্ষণ, আধুনিক মানের স্টেডিয়াম, শিল্প কলকারখানা স্থাপন, সড়ক প্রস্তত্বকরণ, সরকারি মেডিকেল হয়েছে। এসব হয়েছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দুরদর্শিতার কারণে।

তিনি বলেন, আমি এবার নির্বাচিত হলে এবং আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে উন্নত নীলফামারী গড়তে চাই। এ জন্য আপনাদের সবার সমর্থন প্রয়োজন। ভোট প্রয়োজন। ৩০ তারিখ সেটিই চাই আপনাদের কাছ থেকে।

তিনি বলেন, আমার পরিকল্পনার মধ্যে থাকা অর্থনৈতিক জোন, হাইটেক পার্ক স্থাপন, চিলাহাটি স্থলবন্দর চালু করা হবে। এসব বাস্তবায়িত হলে নীলফামারী অর্থনৈতিক ভাবে সক্ষমতা অর্জন করবে।

আসাদুজ্জামান নূর বলেন, নিবন্ধন হারানো জামায়াত খোলস বদলিয়ে এবার ধানের শীষ নিয়ে নির্বাচন করছে কিন্তু তাদের চরিত্র বৈশিষ্ট সবই ঠিক রয়েছে। এরা ধর্মের নামে মানুষকে বিভ্রান্ত করে সুযোগ নেয়ার চেষ্টা করে। আসছে নির্বাচনে স্বাধীনতা বিরোধী শক্তি যেন আমাদের মুল্যবান ভোট হরণ করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে আমাদের সবাইকে।

নীলফামারী পৌর আওয়ামী লীগের ৩নং ওয়ার্ড সভাপতি নুর ইসলামের সভাপতিত্বে পথসভায় পৌর সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আল মাসুদ আলাল বক্তব্য দেন।

এ সময় জেলা যুবলীগের সভাপতি রামেন্দ্র বর্ধন বাপ্পী, সাধারণ সম্পাদক সাহিদ মাহমুদ, জেলা স্বাচিব সাধারণ সম্পাদক মজিবুল হাসান চৌধুরী শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এআরই