গোয়ালে গৃহবধূর ঝুলন্ত লাশ, হত্যার অভিযোগ

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

গোয়ালে গৃহবধূর ঝুলন্ত লাশ, হত্যার অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি ৪:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০১৯

গোয়ালে গৃহবধূর ঝুলন্ত লাশ, হত্যার অভিযোগ

সিরাজগঞ্জের চৌহালীতে জেসমিন খাতুন (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় তাকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ স্বজনদের।

মঙ্গলবার দুপুরে উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের হাটাইল চর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন।

নিহত জেসমিন ওই গ্রামের আহম্মেদ আলী মণ্ডলের স্ত্রী ও একই উপজেলার হাফানিয়া গ্রামের কোরবান আলীর মেয়ে।

নিহতের বাবা কোরবান আলী ও তার স্বজনদের অভিযোগ, বেশ কয়েক বছর আগে হেলাল মণ্ডলের ছেলে আহমেদ মণ্ডলের সাথে বিয়ে হয় জেসমিনের। তাদের ঘরে দুটি সন্তানের জন্ম হয়। এ অবস্থায় স্বামী আহম্মেদ মণ্ডল অপর এক নারীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর সাথে ঝগড়া-বিবাদ চলে আসছিল।

সোমবার রাতে জেসমিন বাবার বাড়িতে যাওয়ার জন্য বের হলে তার স্বামী তাকে মারপিট করে বাড়ি নিয়ে যায়। রাতে তাকে হত্যা করে ওড়নার সাথে ঝুলিয়ে রেখে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যায় বলে অভিযোগ স্বজনদের।

চৌহালী থানার পরিদর্শক (তদন্ত) হাসিব উল্লাহ জানান, ‘স্বামীর বাড়ির গোয়ালঘরে গৃহবধূ জেসমিনের ঝুলন্ত লাশ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে লাল দাগ রয়েছে। তবে সে দাগগুলো কিসের তা ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে।’

এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ কর্মকর্তা হাসিব উল্লাহ।

এইচআর

 

রাজশাহী: আরও পড়ুন

আরও