বিএনপিকে ‘মেরুদণ্ডহীন’ বললেন  মোহাম্মদ নাসিম

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

বিএনপিকে ‘মেরুদণ্ডহীন’ বললেন  মোহাম্মদ নাসিম

তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি ৫:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৯

বিএনপিকে ‘মেরুদণ্ডহীন’ বললেন  মোহাম্মদ নাসিম

বঙ্গবন্ধু হত্যা এবং মুক্তিযোদ্ধাদের হত্যার বিচার করেনি বিএনপি এমন মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বাংলাদেশ যখন এগিয়ে যেতে চায় তখন তারা বাধা সৃষ্টি করে। আন্দোলনের হুমকি দেয় মেরুদণ্ডহীন বিএনপি। কিয়ামত পর্যন্ত আপনারা(বিএনপি) কিছু করতে পারবেন না।

সোমবার দুপুরে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ঐতিহাসিক নওগাঁ দিবসে মুক্তিযোদ্ধা ও জনতার মিলন মেলা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘নওগাঁ একটি ঐতিহাসিক জায়গা মুক্তিযোদ্ধারা অস্ত্রহাতে পাকিস্থানীদের হত্যা করেছিল। মুক্তিযুদ্ধ একবার হয়েছে আর হবে না, মুজিব ও ৪ নেতাকে হত্যা করে বাংলাদেশকে তারা নিজেদের করে নিতে চেয়েছিল।  কিন্তু তারা পারেনি। বঙ্গবন্ধু দেশের জন্য জনগণের জন্য যুদ্ধ করেছেন। মুক্তিযোদ্ধাদের সন্মান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

তিনি বলেন, ‘রাজাকাররা এখনো শেষ হয়ে যায়নি। বাঙ্গালি অস্ত্রহাতে যুদ্ধ করেছেন বাংলাদেশকে শত্রু হাত থেকে মুক্ত করার জন্য। বঙ্গবন্ধুর জন্যই স্বাধীন বাংলাদেশ পেয়েছে বাঙ্গালি জাতি। পলাশডাঙ্গা যুব শিবিরের সর্বাধীনায়ক লতিফ মির্জা নওগাঁ যুদ্ধের নেতৃত্ব দিয়েছেন।’

তিনি আরও বলেন, ‘১৯৭১ সালে মুক্তিযুদ্ধকালিন সংগঠন পলাশ ডাঙ্গা যুবশিবিরের উদ্যেগে ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গাজী আব্দুর রহমানের সভাপত্বিতে ঐতিহাসিক নওগাঁ দিবসে মুক্তিযোদ্ধা ও জনতার মিলন মেলা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ, নাটোরের গুরুদাসপুর-বড়াইগ্রাম আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দস,পলাশডাঙ্গা যুব শিবিরের সহসর্বাধিক নায়ক ও সাবেক সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন প্রমুখ।

এআইআর/এমএইচ

 

রাজশাহী: আরও পড়ুন

আরও