নওগাঁয় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দাদা-নাতনী নিহত

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

নওগাঁয় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দাদা-নাতনী নিহত

নওগাঁ প্রতিনিধি ৪:১২ অপরাহ্ণ, নভেম্বর ০৯, ২০১৯

নওগাঁয় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দাদা-নাতনী নিহত

নওগাঁর রাণীনগরে বালু বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী রিপা আক্তার (১৫) ও মোটরসাইকেল চালক আব্দুল মান্নান (৪৫) নিহত হয়েছে। এ সময় নিহত আব্দুল মান্নানের মেয়ে একই স্কুলের ৭ম শ্রেণির শিক্ষার্থী সুমাইয়া আক্তার আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকালে উপজেলার আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে। নিহত শিক্ষার্থী আমিরপুর গ্রামের রিপন সরদারের মেয়ে এবং নিহত আব্দুল মান্নান একই গ্রামের বাসিন্দা। নিহতরা সম্পর্কে দাদা-নাতনী।

গুয়াতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসুদেব পাল বলেন, সকালে আব্দুল মান্নান তার মেয়ে সুমাইয়া ও ভাতিজি রিপা আক্তারকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এ সময় আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে পৌছালে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষ বাঁধে। এতে গুরুতর আহত হন মোটরসাইকেল চালক আব্দুল মান্নান ও তার নাতনী রিপা আক্তার। সাথে সাথে রিপা আক্তারকে নওগাঁ সদর হাসাপাতালে ভর্তি করা হলে সে মারা যায়। আর গুরুতর আহত আব্দুল মান্নানকে রাজশাহী নিয়ে যাওয়ার সময় পথে তিনিও মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে। আর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

বিএআর/এএসটি

আরও পড়ুন...
নওগাঁয় ট্রাক চাপায় স্কুলছাত্রী নিহত

 

রাজশাহী: আরও পড়ুন

আরও