সিরাজগঞ্জে  কারাগারে কথিত সাংবাদিক!

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

সিরাজগঞ্জে  কারাগারে কথিত সাংবাদিক!

সিরাজগঞ্জ প্রতিনিধি ৮:১৮ অপরাহ্ণ, নভেম্বর ০৮, ২০১৯

সিরাজগঞ্জে  কারাগারে কথিত সাংবাদিক!

সিরাজগঞ্জের চৌহালীতে কথিত সাংবাদিক আবুল ফারাহ (৩২) ও তার সহযোগি আমিরুল ইসলামকে (৩৪) কারাগারে পাঠিয়েছে আদালত। দীর্ঘদিন ধরে সাংবাদিক পরিচয় দিয়ে মাদক সেবন ও ব্যবসা করে আসছিল তারা। আবুল ফারাহ নিজেকে সান বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি হিসেবে আছে এমন দাবি তার।

বৃহস্পতিবার রাতে চৌহালী থানার পুলিশের হাতে ইয়াবাসহ আটক হয়েছিল ওই সাংবাদিকরা। তারা উপজেলা সদরের খাষকাউলিয়া পশ্চিমপাড়া মহল্লার স্থায়ী বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, আবুল ফারাহ দীর্ঘদিন ধরে এলাকায় নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে মাদক সেবন ও ব্যবসা করে আসছিল। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স (নির্মাণাধীন) এলাকা থেকে আবুল ফারাহ ও তার সহযোগি আমিরুল ইসলামকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ। পরে পুলিশ তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে পাঠালে আদালত তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে চৌহালী থানার ওসি তদন্ত হাসিবুল্লাহ হাসিব জানান, পুলিশের কাছে আটক মাদক বিক্রেতা আবুল ফারাহ নিজেকে সান বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দিয়েছেন। কিন্তু সে মাদক বিক্রি ও বিভিন্ন স্থানে চাঁদাবাজির সাথে জড়িত বলে এলাকাবাসির অভিযোগ রয়েছে।

এইচএমএকে/এমকে

 

রাজশাহী: আরও পড়ুন

আরও