বগুড়ায় নববধূকে মারপিটের ঘটনায় এসআই বরখাস্ত

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

বগুড়ায় নববধূকে মারপিটের ঘটনায় এসআই বরখাস্ত

বগুড়া প্রতিনিধি ৫:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ০৫, ২০১৯

বগুড়ায় নববধূকে মারপিটের ঘটনায় এসআই বরখাস্ত

রাতে ঘরে ঢুকে নববধূকে মারপিটের ঘটনায় বগুড়ার গাবতলী থানার পুলিশের উপ পরিদর্শক (এসআই) রিপন মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তের পর তাকে বগুড়া পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

এদিকে নববধূর স্বামী ইমরান এসআই এর বিরুদ্ধে আদালতে মামলার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে।

গত ৩ নভেম্বর রাতে গাবতলী থানার খুপি গ্রামের ইমরান হোসেনের নববধূ মনিরা আক্তার কেমিকে স্বামীর বিরুদ্ধে করা মামলা আপোষ করায় রাতে ঘরে ঢুকে তাকে বেধড়ক মারপিট করে হুমকি প্রদান করেন এসআই রিপন। পরে আহত মনিরা রাতেই বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া জানান, গাবতলী থানার ওসি সেলিম হোসেনের প্রাথমিক প্রতিবেদনে এসআই রিপন মিয়াকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

তিনি বলেন. এই ঘটনায় সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমানকে বিষয়টি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত কর্মকর্তার রিপোর্টের ভিত্তিতে এসআই রিপনের বিরুদ্ধে চূড়ান্ত বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

নববধূ মনিরার স্বামী ইমরান হোসেন জানান, এসআই রিপন মিয়ার বিরুদ্ধে আদালতে মামলার প্রস্তুতি চলছে। আগামীকাল বুধবার বা বৃহস্পতিবার মামলা দায়ের করা হবে। মনিরা আক্তার হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে বলেও জানান ইমরান।

এএইচ/এমকে

 

রাজশাহী: আরও পড়ুন

আরও