পদ্মার পাড় ভেঙ্গে নিখোঁজ ২

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

পদ্মার পাড় ভেঙ্গে নিখোঁজ ২

নাটোর প্রতিনিধি ১:২২ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

পদ্মার পাড় ভেঙ্গে নিখোঁজ ২

নাটোরের লালপুরে পদ্মার চরে কাসবন কাটতে গিয়ে নদীর পাড় ভেঙ্গে দুই জন নিখোঁজ হয়েছেন। গতকাল শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটলেও সন্ধ্যার পর নিখোঁজের বিষয়টির সত্যতা নিশ্চত করা হয়।

রাজশাহীর একটি ডুবরী দল রাতে ঘটনাস্থলে পৌঁছালেও অন্ধকার ও প্রচন্ড স্রোতের কারনে উদ্ধার অভিযান শুরু করা সম্ভব হয়নি। এদিকে, শনিবার  দুপুর ১টা পর্যন্ত উদ্ধার অভিযান শুরু হয়নি।

নিখোঁজ ব্যক্তিরা হলেন— কুষ্টিয়ার ভেড়ামারার রাইটা গ্রামের মধু প্রামানিকরে ছেলে ডাবলু প্রামানিক ও লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মল্লিক চানের ছেলে মুজিবুর রহমান।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, লালপুর ফায়ার স্টেশনের ইনচার্জ রুহুল আমিন ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে ২০জন শ্রমিকের একটি দল লালপুরের পদ্মার চর বাহাদীপুরে কাঁশবন কাটতে যায়। এসময় নদীর পাড় ভেঙ্গে শ্রমিকরা নদীতে পড়ে যায়। পরে সেখান থেকে ১৮ জন শ্রমিক তীরে উঠে আসতে সক্ষম হয়। কিন্তু দুইজন শ্রমিক তীরে উঠতে ব্যর্থ হয়।

ঘটনাটি বিকেলে জানাজানি হলে লালপুর ফায়ার সার্ভিসের সদস্যরা সন্ধ্যার দিকে ঘটনাস্থলে পৌঁছান। এসময় তারা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে নিখোঁজ দুই শ্রমিকের সন্ধান না পেয়ে রাজশাহীর ডুবুরি দলকে সংবাদ দেয়।

পরে রাতে রাজশাহী থেকে ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে এসে পৌঁছে অন্ধকার ও নদীতে প্রচন্ড স্রোত থাকায় তারা উদ্ধার অভিযান করতে পারেনি।

বিএল/জেডএস

 

রাজশাহী: আরও পড়ুন

আরও