সিরাজগঞ্জে বিয়ের দাবিতে অনশন প্রেমিকার

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

সিরাজগঞ্জে বিয়ের দাবিতে অনশন প্রেমিকার

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি ৫:০৪ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৯

সিরাজগঞ্জে বিয়ের দাবিতে অনশন প্রেমিকার

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবীতে অনশন করছেন রিমা খাতুন (২০) নামের এক প্রেমিকা। গত বুধবার থেকে ৪ দিন ধরে প্রেমিকের বাড়িতে গিয়ে এই অনশন করছেন এই নারী।

তার দাবী হয় বিয়ে করতে হবে নয়তো তার সমানে আত্মহত্যা করা ছাড়া কোন উপায় থাকবে না। সে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা উত্তর কৃঞ্চগোবিন্দপুর গ্রামের মাহবুল হকের মেয়ে।

তাড়াশ সদর ইউনিয়নের কাউরাইল গ্রামের নজরুল ইসলামের ছেলে প্রেমিক আবু হাসেম (২২) এর বাড়িতে বিয়ের দাবীতে অনশনের ঘটনা ঘটে।

তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ জানান, গত বুধবার দুপুর থেকে কাউরাইল গ্রামের নজরুল ইসলামের ছেলে আবু হাসেমের বাড়িতে বিয়ের দাবীতে অনশন পালন করছেন ওই প্রেমিকা। তবে গ্রাম্য প্রধানদের সাথে বিষয়টি সমাধান করার চেষ্টা করেছেন বলেও জানান ইউপি চেয়ারম্যান।

অনশনের ব্যাপারে প্রেমিকা রিমা খাতুন স্থানীয় সাংবাদিকদের জানান, আবু হাসেমের সাথে প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছেন। কিন্তু অনেক দিন পেরিয়ে গেলেও বিয়ে না করে নানারকম তালবাহানা করতে দেখে অবশেষে আমি তার বাড়িতে  অবস্থান করছি। বিয়ে না করলে আমি এখানেই আত্মহত্যা করবো।

তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি। কিন্তু থানায় এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এআইআর/এসএস

 

রাজশাহী: আরও পড়ুন

আরও