দাদাকে নতুন সাইকেল দেখানো হলো না স্কুলছাত্র আব্দুল্লাহর

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

দাদাকে নতুন সাইকেল দেখানো হলো না স্কুলছাত্র আব্দুল্লাহর

জয়পুরহাট প্রতিনিধি ৯:১৯ অপরাহ্ণ, অক্টোবর ০৬, ২০১৯

দাদাকে নতুন সাইকেল দেখানো হলো না স্কুলছাত্র আব্দুল্লাহর

জয়পুরহাটে বাবার দেয়া নতুন ‘সখের বাইসাইকেল’ দেখাতে ওই সাইকেল চালিয়ে দাদার বাড়িতে যাওয়ার সময় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় প্রাণ হারাতে হলো পঞ্চম শ্রেণির ছাত্র আব্দুল্লাহ (১১)-কে।

রোববার বিকেলে দুর্ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের সদর উপজেলার জয়পুরহাট-হিলি সড়কের গতনশহর মোড়ে।

ফলে দাদার বাড়ির কাছে পৌঁছেও আব্দুল্লাহ তার অনেক সখের নতুন কেনা বাইসাইকেলটি দাদা-দাদিকে দেখাতে পারল না। তাকে ফিরতে হলো লাশ হয়ে।

সে নতুন কেনা তার সখের বাইসাইকেলযোগে নিজ বাড়ি সদর উপজেলার রাংতা-ঘোনাপাড়া গ্রাম থেকে বিকেলে তার দাদার বাড়ি গতনশহর গ্রামে যাচ্ছিল। 

নিহত স্কুলছাত্র আব্দুল্লাহ্ জয়পুরহাট সদর উপজেলার রাংতা-ঘোনাপাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে ও সদরের আমদই ইউনিয়নের গুয়াবাড়ি ঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

জয়পুরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) রায়হান হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শনিবারই (গতকালই) বাবা রাজু মিয়া বাড়ি থেকে স্কুলে যাওয়া আসার জন্য তার আদরের ছেলে আব্দুল্লাহকে একটি নতুন বাইসাইকেল কিনে দেন। আর রোববার বিকেলে সে তার ওই নতুন বাইসাইকেলটি চালিয়ে পরম আনন্দে দাদার বাড়িতে বেড়াতে যাচ্ছিল। কিন্তু দুর্ভাগ্য, তার নতুন সাইকেলটি দাদা-দাদিদের দেখানোর সাধ পূরণ হলো না।

দাদার বাড়ির কাছাকাছি, জয়পুরহাট-হিলি সড়কের ব্যস্ততম সড়কের গতনশহর মোড়ে পৌঁছলে পেছন থেকে বেপরোয়া গতিতে আসা হিলিগামী একটি ট্রাক আকস্মিক তার সাইকেলে প্রচণ্ড ধাক্কা দিলে আব্দুল্লাহ গুরুত্বর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিলে সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্কুলছাত্র আব্দুল্লাহর করুণ মৃত্যুর ঘটনায় পরিবারের সদস্যদের কান্নায় দুটি গ্রামেই যেন নেমে এসেছে শোকের ছায়া।

এইচআর

 

রাজশাহী: আরও পড়ুন

আরও