‘খালেদার মতো সাজাপ্রাপ্ত ব্যক্তির সঙ্গে সমঝোতা নয়’

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

‘খালেদার মতো সাজাপ্রাপ্ত ব্যক্তির সঙ্গে সমঝোতা নয়’

দিনাজপুর প্রতিনিধি ৪:০৪ অপরাহ্ণ, অক্টোবর ০৫, ২০১৯

‘খালেদার মতো সাজাপ্রাপ্ত ব্যক্তির সঙ্গে সমঝোতা নয়’

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, খালেদা জিয়া জামিনের জন্য আবেদনের বিষয়ে রাজনৈতিক প্রপাগান্ডা ছড়ানো হচ্ছে। এমন কোন সাজাপ্রাপ্ত ব্যক্তির সাথে সরকারের কোন সমঝোতা হতে পারে না।

শনিবার দিনাজপুরের বিরল উপজেলার মোহনা মঙ্গলপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তাহলে দেশের আইনের শাসন বিঘ্নিত হবে। আমরা কোন অপরাধীর সঙ্গে আপোষ করতে রাজী নই। অপরাধীকে সাজা ভোগ করতে হবে এবং সেটি আইনগত বিষয়। এ ব্যাপারে সরকার কোন হস্তক্ষেপ করবে না।

প্রতিমন্ত্রী বলেন, দেশের ৪৮ বছরের ইতিহাসে এতিমের টাকা আত্মসাতের ঘটনায় মামলা কোথাও হয়নি। একমাত্র বেগম খালেদা জিয়ার ক্ষেত্রেই সেটি করেছেন। আর এ ধরনের অপরাধ তিনিই করেছেন।  

বিদ্যালয় কমিটির সভাপতি আব্দুল হামিদ শাহের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরল উপজেলা চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম রওশন কবীর, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাহেদুল করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম. আব্দুল লতিফ, পৌর মেয়র সবুজার সিদ্দিকী সাগর প্রমুখ।

আইটি/এসএস

 

রাজশাহী: আরও পড়ুন

আরও