রাজশাহীতে নদীর স্লুইস গেটে মিললো ৩ লাশ

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

রাজশাহীতে নদীর স্লুইস গেটে মিললো ৩ লাশ

রাজশাহী ব্যুরো ১২:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৯

রাজশাহীতে নদীর স্লুইস গেটে মিললো ৩ লাশ

রাজশাহীর চারঘাটে বড়াল নদীর পদ্মার মহনায় স্লুইস গেটে মিলেছে তিনজনের লাশ।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উদ্ধার কাজ শুরু করে বিকেল ৩টা নাগাদ মরদেহগুলো উদ্ধার করা হয়।

প্রথম দিকে কচুরিপানার মধ্যে থাকা চারটি লাশ অনুমান করা গেলেও একটি ছিল মরা ভেড়ার দেহ। ময়নাতদন্তের জন্য লাশগুলো রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে বিকেলে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলাম বলেন, সকালে স্লুইস গেট এলাকায় কুচুরিপানার মধ্যে স্থানীয়রা লাশগুলো দেখতে পেয়ে খবর দেয়। কুচুরিপানা সরিয়ে বিকেল ৩টা নাগাদ ডোমের সহযোগিতায় দমকল কর্মীরা তিনটি লাশ উদ্ধার করে। উদ্ধার হওয়া মৃতদেহের মধ্যে একজনের বয়স ৫০ আর দুইজনের বয়স ৪০ বছরের মতো হতে পারে। কয়েকদিন আগেই হয়ত তাদের মৃত্যু হয়েছে।

তিনি বলেন, ময়নাতদন্তের পরে নিশ্চিত হওয়া যাবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে। তবে এখনও তাদের কোনো পরিচয় পাওয়া যায়নি। খোঁজ চলছে। আশেপাশের এলাকায় কেউ নিখোঁজ রয়েছে কি না তা অনুসন্ধান চলছে। সেই সাথে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশকেও বলা হয়েছে।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ড বলেন, সেখানে চারটি গলিত লাশ ভাসছে বলে প্রথমে মনে হয়েছিল। আসলে কচুরিপানার মধ্যে থাকার কারণে বিষয়টি সেইভাবে নিশ্চিত হওয়া যায়নি। অপরটি ছিল একটি মরা ভেড়া। এছাড়া সেখানে একটি মরা মহিষও রয়েছে।

তিনিটি লাশের মধ্যে দুইটি কচুরিপানের নিচে ও একটি স্লুইস গেটের ভেতরে আটকে ছিল বলে জানান তিনি।

বিএইচ/এইচআর

 

রাজশাহী: আরও পড়ুন

আরও