যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ৬:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় উজিরপুরে রুবেল হোসেন (২৮) নামে এক যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছে দূবৃত্তরা। আহত রুবেল হোসেন শিবগঞ্জ উপজেলার রাণীহাটি বাজারের মৃত খোদাবক্সের ছেলে। বর্তমানে সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

রুবেলের স্বজনরা অভিযোগ করেছেন, পদ্মা নদীর উজিরপুর ঘাটে বালু উত্তোলন ও ঘাটের আধিপত্য নিয়ে দ্বন্দের জেরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমেদের লোকেরা এ হামলার ঘটনা ঘটিয়েছে।

রুবেলের চাচাতো ভাই আব্দুস সালাম জানান, পদ্মা নদীর বালু তোলা নিয়ে ফয়েজ চেয়ারম্যানের সাথে রুবেলের একটা ঝামেলা ছিলো। তারাই এটা ঘটিয়েছে।

তিনি জানান, বুধবার রাতে রুবেল তার দুই বন্ধুকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় কয়েকজন তাকে ধরে পদ্মা নদীর তীরে নিয়ে নির্যাতন চালিয়ে দুই হাতের কব্জি কেটে নেয়। আমরা খবর পেয়ে রুবেলকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই।

এদিকে উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ আহমেদের কাছে এ বিষয়ে বক্তব্য জানতে তার মোবাইলে একাধিকবার চেষ্টা করেও পাওয়া জায়নি।

শিবগঞ্জ থানার ওসি আতিক ইসলাম জানান, বুধবার রাতে এ ঘটনা ঘটেছে। তবে থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। ঘটনার বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। জড়িতদের আটকে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করেছে।

এআরএন/এইচকে

 

রাজশাহী: আরও পড়ুন

আরও