দূর্গা মন্দিরে হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ সমাবেশ

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

দূর্গা মন্দিরে হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ৪:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৮, ২০১৯

দূর্গা মন্দিরে হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জ শহরের সার্বজনীন দূর্গা মন্দিরে হামলার প্রতিবাদে এবং সুষ্ঠুভাবে দূর্গাপূজা উদযাপনে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখা এই কর্মসূচির আয়োজন করে। এতে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন মন্দির কমিটির নেতা ও  শতাধিক সনাতন ধর্মাবলম্বীরা অংশ নেন।

এতে বক্তব্য দেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী প্রণব কুমার পাল, জেলা সাংগঠনিক সম্পাদক শ্রী ধনঞ্জয় চট্টোপাধ্যায়, জেলা সার্বজনীন দূর্গাপূজা কমিটির সভাপতি সাংবাদিক ডাবলু কুমার ঘোষ, সাধারণ সম্পাদক শ্রী স্বপন কুমার ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ শংকর রায় চৌধুরী প্রমুখ।

কর্মসূচিতে সংহতি প্রকাশ করেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, কমিউনিস্ট পার্টি জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসিব ।

বক্তরা বলেন, চাঁপাইনবাবগঞ্জ শহরের সার্বজনীন দূর্গা মন্দিরে প্রতিমা তৈরি করার সময় হামলার ঘটনা ঘটেছে। ওই ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। একই সাথে ওই মন্দিরে দূর্গাপুজা যাতে সুন্দরভাবে আয়োজন করা যায়, সে বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে।

মানববন্ধন চলাকালে সেখানে উপস্থিত হন চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান।

তিনি বলেন, একটি মন্দির নিয়ে একটু জটিলতা সৃষ্টি হয়েছে, আমরা বিষয়টি দ্রুতই সমাধানের চেষ্টা করবো। হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে, অন্যদের গ্রেফতারে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এআরএন/পিএসএস

 

রাজশাহী: আরও পড়ুন

আরও