অস্ত্রের মুখে অপহৃত সেই স্কুলছাত্রী উদ্ধার

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

অস্ত্রের মুখে অপহৃত সেই স্কুলছাত্রী উদ্ধার

রাজশাহী ব্যুরো ১২:৪৮ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯

অস্ত্রের মুখে অপহৃত সেই স্কুলছাত্রী উদ্ধার

রাজশাহীতে অস্ত্রের মুখে বাড়ি থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০ টার দিকে জেলার দুর্গাপুর উপজেলার পুরান তাহেরপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনা এ তথ্য জানান। তিনি বলেন, অপহৃত কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়। তবে এখনো অপহরণকারীদের গ্রেফতার করা সম্ভব হয়নি, তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে সোমবার বিকালে দুর্গাপুর উপজেলার কয়ামাজমপুর গ্রামের মন্ডলপাড়ায় নিজ বাড়ি থেকে অস্ত্রের মুখে কিশোরীকে তুলে নিয়ে যায় একদল যুবক। এ সময় কিশোরীর মাকে মারপিট করে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট করে তারা।

যুবকদের মধ্যে টুটুল নামে একজন বেশ কিছুদিন ধরে ওই কিশোরীকে উত্ত্যক্ত করে আসছিল বলে অভিযোগ করেছে তার বাবা। ভুক্তভোগী কিশোরী কয়ামাজমপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। বখাটেদের উত্ত্যক্তের কারণে তার বিয়ে ঠিক করে পরিবারের সদস্যরা। আগামী ১০ সেপ্টেম্বর তার বিয়ের দিন ধার্য রয়েছে।

অপহরণের শিকার কিশোরীর বাবা সাংবাদিকদের জানান, সোমবার বিকেলে বাড়িতে কেবল তার মা, স্ত্রী ও মেয়ে ছিল। এই সময় দুটি মোটরসাইকেলে ৪/৫ জন বাড়িতে হামলা চালিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট করে। পরে তারা কিশোরী কন্যাকে জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে চলে যায়। এ সময় তার স্ত্রী বাধা দিতে গেলে তাকে মারধর করে।

তিনি বলেন, প্রায় এক বছর ধরে কায়ামাজমপুর গ্রামের ফেরদৌস আলীর বখাটে ছেলে টুটুল তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে কয়েকবার আমরা অভিযোগও করেছি, কিন্তু তাতে কাজ না হওয়ায় অন্যত্র মেয়ের বিয়ে ঠিক করেছিলাম। আগামী ১০ সেপ্টেম্বর তার বিয়ের দিন ধার্য ছিল।

বিএইচ/পিএসএস

 

রাজশাহী: আরও পড়ুন

আরও