ফেল করে ছেলেধরা নাটক, স্কুলছাত্র আটক

ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬

ফেল করে ছেলেধরা নাটক, স্কুলছাত্র আটক

পাবনায় প্রতিনিধি ৩:০৯ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯

ফেল করে ছেলেধরা নাটক, স্কুলছাত্র আটক

পাবনায় পরীক্ষায় খারাপ ফল হওয়ায় পরিবারের বকুনি থেকে বাঁচতে ছেলেধরা নাটক সাজিয়ে আটক হয়েছে নবম শ্রেণির ছাত্র জামিউল ইসলাম জয় (১৪)।

রোববার রাতে জেলার ভাঙ্গুড়া উপজেলার জার্দিস মোড় থেকে তাকে পুলিশ আটক করে। জিজ্ঞাসাবাদে সত্য জানার পর পরিবার ডেকে তাদের কাছে জয়কে তুলে দেয়া হয়।

জামিউল ইসলাম জয় সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের মানবিক বিভাগের ছাত্র এবং চর-ভাঙ্গুড়া গ্রামের প্রবাসী খোকন আলীর ছেলে।

পরিবার ও পুলিশ জানায়, জয় রোববার সন্ধ্যার পর জার্দিস মোড়ের এক দোকানে আশ্রয় নিয়ে তাদের জানায়, স্কুল থেকে ফেরার পথে ‘ছেলেধরা’ চক্রের কয়েকজন তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যাচ্ছিল। কিন্তু, কৌশলে সে অপহরণকারীর হাত থেকে পালিয়ে আসতে পেরেছে।

দোকানিদের খবরে চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন ঘটনাস্থলে উপস্থিত হয়ে জয়কে নিজের হেফাজতে নেন।

তিনি জানান, ভাঙ্গুড়া থানায় এনে মা, স্কুলের অধ্যক্ষ রবিউল ইসলাম, পৌরমেয়র গোলাম হাসনাইন রাসেলের উপস্থিতিতে জয়কে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে সে নিজেই ছেলেধরার কাহিনী সাজানোর কথা স্বীকার করে।

ভাঙ্গুড়া থানা ওসি মাসুদ রানা জানান, ছেলেটি অর্ধ-বার্ষিক পরীক্ষায় দুই বিষয়ে ফেল করেছে। পরিবারের বকুনি থেকে বাঁচতেই এ নাটক করেছে।

জয়ের মা জুলিয়া খাতুন বলেন, ‘কি ঘটেছে আমি জানি না। আমি আমার ছেলে পেয়েছি, এটাই বড়।’

আরজে/আইএম

 

রাজশাহী: আরও পড়ুন

আরও