ভোরে ফুল নিয়ে বনলতা এক্সপ্রেসে হাজির এমপি

ঢাকা, ২১ আগস্ট, ২০১৯ | 2 0 1

ভোরে ফুল নিয়ে বনলতা এক্সপ্রেসে হাজির এমপি

আব্দুর রব নাহিদ, প্রতিনিধি ১২:৪৬ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

ভোরে ফুল নিয়ে বনলতা এক্সপ্রেসে হাজির এমপি

চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে বৃহস্পতিবার ভোর ৫টা ৫০ মিনিটে ছেড়ে গেলো বিরতিহীন ট্রেন বনলতা এক্সপ্রেস। প্রথম যাত্রায় ট্রেনটিতে যাত্রী ছিলো প্রায় ২০০।

বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বনলতা ট্রেনের চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত বর্ধিত যাত্রার উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা রুটে বনলতা এক্সপ্রেসের প্রথম যাত্রার যাত্রীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি। তিনি ফুল নিয়ে ভোরে হাজির হন স্টেশনে। এই সময় যাত্রীরা তাদের আনন্দের কথা এমপিকে বলতে ভুলেন নি, সেই সাথে প্রধানমন্ত্রীর প্রতিও জানিয়েছেন কৃতজ্ঞতা।  

সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি বলেন, চাঁপাইনবাবগঞ্জবাসীর দীর্ঘদিনের স্বপ্ন আজ পূরণ হলো, সরাসরি ঢাকার সাথে আমাদের ট্রেন যোগাযোগ স্থাপন, জেলার অর্থনীতিসহ সবদিকই পাল্টে দিতে ভূমিকা রাখবে। এছাড়াও আমি প্রধামন্ত্রীর সাথে দেখা করে বনলতা ট্রেনের প্রতিটি বগির নামকরণ আমের নামে করার জন্য যে অনুরোধ করেছিলাম, সেটিও করেছে রেলবিভাগ।

বনলতার প্রতিটি বগি আমের নাম নিয়েই চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাচ্ছে, এটি দেখেও ভাল লাগছে। প্রধানমন্ত্রীর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

টিকিট কেটে যাত্রীদের নিয়মিত ট্রেন ভ্রমণের অনুরোধ জানিয়ে ফেরদৌসি ইসলাম জেসি এমপি বলেন, আপনারা যে টিকিট কাটবেন তা থেকে সরকারের রাজস্ব আসবে, এই থেকে সরকার জনগনের উন্নয়নে আরো কাজ করতে পারবে।

শুক্রবার সাপ্তাহিক ছুটি ছাড়া সপ্তাহে ৬ দিন ভোর ৫টা ৫০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা ছেড়ে যাবে বনলতা এক্সপ্রেস, এর শোভন চেয়ার সিটের দাম নির্ধারণ করা হয়েছে ৪২৫ টাকা ও এসি টিকিটের দাম ৮১০ টাকা।

এএসটি/ 

 

রাজশাহী: আরও পড়ুন

আরও