ছাত্রীসহ ধরা পড়া পাবনা টিটিসি’র অধ্যক্ষ কারাগারে

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

ছাত্রীসহ ধরা পড়া পাবনা টিটিসি’র অধ্যক্ষ কারাগারে

পাবনা প্রতিনিধি ৭:৪৩ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৯

ছাত্রীসহ ধরা পড়া পাবনা টিটিসি’র অধ্যক্ষ কারাগারে

ছাত্রীসহ ধরা পড়া পাবনা সরকারি টিচার্স ট্রেনিং কলেজের (টিটিসি) ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার দুপুরে কলেজের এমএড কোর্সে অধ্যয়নরত সিরাজগঞ্জের এক অনাবাসিক ছাত্রীর ধর্ষণচেষ্টার মামলায় তাকে কারাগারে পাঠানো হয়।

বৃহস্পতিবার রাতে কলেজে অধ্যক্ষের কক্ষ থেকে ওই ছাত্রীর সঙ্গেই আপত্তিকর অবস্থায় সুজাউদ্দৌলাকে ধরে পুলিশে সোপর্দ করেন শিক্ষার্থীরা।

সদর থানার ওসি ওবাইদুল হক জানান, জরুরি প্রয়োজনের কথা বলে কলেজের আবাসিক হোস্টেলের গেস্ট রুমে ডেকে অধ্যক্ষ সুজাউদ্দৌলা শ্লীলতাহানি ও ধর্ষণচেষ্টা করেছেন অভিযোগে ওই শিক্ষার্থী মামলা দায়ের করেন। মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।

শিক্ষার্থীরা জানান, বিগত দুই বছর ধরে বিএড উন্মুক্ত কোর্সের এক শিক্ষার্থী সিরাজগঞ্জ থেকে প্রত্যেক বৃহস্পতিবার পাবনায় আসেন। তিনি দু’দিন কলেজের ছাত্রী হোস্টেলে অবস্থান করে চলে যান। দিনে ছাত্রী হোস্টেলে থাকলেও তিনি রাত কাটান অধ্যক্ষের সঙ্গে।

বিষয়টি নিয়ে আবাসিক শিক্ষার্থীরা বিব্রত ও ক্ষুব্ধ ছিলেন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ঘটনার পুনরাবৃত্তি হলে শিক্ষার্থীরা তাদের ধরে পুলিশে দেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু জানান, টিটিসি কলেজের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনার খবরে ঘটনাস্থলে আসি। পরে পুলিশ এসে অধ্যক্ষ ও ওই ছাত্রীকে কক্ষ থেকে বের করে নিয়ে যায়।

আরজে/আইএম

আরও পড়ুন...
ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ‘ধরা’ পাবনা টিটিসি’র অধ্যক্ষ

 

রাজশাহী: আরও পড়ুন

আরও