ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ‘ধরা’ পাবনা টিটিসি’র অধ্যক্ষ

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ‘ধরা’ পাবনা টিটিসি’র অধ্যক্ষ

পাবনা প্রতিনিধি ৩:৪৯ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৯

ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ‘ধরা’ পাবনা টিটিসি’র অধ্যক্ষ

পাবনা টিটিসি’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলা

পাবনা সরকারি টিচার্স ট্রেনিং কলেজের (টিটিসি) ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে এক ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরে পুলিশে সোপর্দ করেছেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

পাবনা সদর থানার ওসি ওবায়দুল হক জানান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে এক ছাত্রীর সঙ্গে রাতে অবস্থান করার খবর পেয়ে সাধারণ শিক্ষার্থীরা গিয়ে তাদের কক্ষে তালা দেন।

এ সময় অধ্যক্ষের গ্রেফতার দাবিতে তারা বিক্ষোভ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অধ্যক্ষ এবং ওই ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শিক্ষার্থীরা জানান, বিগত দুই বছর ধরে বিএড উন্মুক্ত কোর্সের এক শিক্ষার্থী সিরাজগঞ্জ থেকে প্রত্যেক বৃহস্পতিবার পাবনায় আসেন। তিনি দু’দিন কলেজের ছাত্রী হোস্টেলে অবস্থান করে চলে যান। দিনে ছাত্রী হোস্টেলে থাকলেও তিনি রাত কাটান অধ্যক্ষের সঙ্গে।

বিষয়টি নিয়ে আবাসিক শিক্ষার্থীরা বিব্রত ও ক্ষুব্ধ ছিলেন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ঘটনার পুনরাবৃত্তি হলে শিক্ষার্থীরা তাদের ধরে পুলিশে দেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু জানান, টিটিসি কলেজের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনার খবরে ঘটনাস্থলে আসি। পরে পুলিশ এসে অধ্যক্ষ ও ওই ছাত্রীকে কক্ষ থেকে বের করে নিয়ে যায়।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এবনে মিজান জানান, সদর থানায় এনে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আরজে/আইএম

 

রাজশাহী: আরও পড়ুন

আরও