নিখোঁজের ২৫ দিন পর স্কুলছাত্রী স্বর্ণা উদ্ধার

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

নিখোঁজের ২৫ দিন পর স্কুলছাত্রী স্বর্ণা উদ্ধার

পাবনা প্রতিনিধি ৪:৫৭ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

নিখোঁজের ২৫ দিন পর স্কুলছাত্রী স্বর্ণা উদ্ধার

পাবনার ঈশ্বরদী উপজেলার ভেরুপাড়া গ্রাম থেকে নিখোঁজ হওয়া স্কুলছাত্রী স্বর্ণা খাতুনকে (১৪) উদ্ধার করেছে র‌্যাব।

নিখোঁজের ২৫ দিন পর গোপন খবরের ভিত্তিতে বুধবার বিকেলে সিরাজগঞ্জের সলংগা থেকে তাকে উদ্ধার করে র‌্যাব ১২ পাবনা ক্যাম্পের  সদস্যরা।

এ সময় ঈশ্বরদীর চরমিরকামারী গ্রামের ফজলুর রহমানের মেয়ে আরজিনা খাতুন (২৭)কে আটক করা হয়।

র‌্যাব ১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি জামিল আহমেদ জানান, গত ১৫ জুন বিকেলে স্বর্ণা কেনাকাটার জন্য বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। সেই থেকে তার মুঠোফোনও বন্ধ ছিল। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও মেয়ের সন্ধান না পেয়ে পরিবার র‌্যাবের সহযোগিতা চাইলে র‌্যাব তদন্ত শুরু করে। মোবাইল ফোনের কল লিস্ট ও বিভিন্ন সূত্রে অনুসন্ধান শেষে বুধবার সিরাজগঞ্জের সলংগা থেকে স্বর্ণাকে উদ্ধার করে র‌্যাব।

এএসপি জামিল আরো জানান, বুধবার রাতে র‌্যাব থানা পুলিশের কাছে স্বর্ণা ও আর্জিনাকে হস্তান্তর করেছে। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে পাঠানো হয়।

এসআই শাহিন ভুক্তভোগী স্বর্ণার বরাত দিয়ে জানান, পরিবার থেকে জোরপূর্বক বিয়ে দেয়ার চেষ্টা করায় স্বর্ণা আর্জিনার সহযোগিতায় বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল। কয়েকদিন ঢাকায় মোহাম্মদপুরে এক আত্মীয়ের বাড়িতে অবস্থানের পর, বুধবার তারা সিরাজগঞ্জে র‌্যাবের কাছে ধরা পড়ে।

স্বর্ণার পরিবার আর্জিনাসহ অজ্ঞাতনামাদের আসামি করে গত ১ জুলাই ঈশ্বরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। মামলায় এ পর্যন্ত চারজন গ্রেফতার হয়েছে।

ঈশ্বরদী উপজেলার আলহাজ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী স্বর্ণা খাতুনকে গত ১৫ জুন থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সে ঈশ্বরদী শহরের ভেলুপাড়া এলাকার মাসুদ রানার মেয়ে।

এইচআর

আরও পড়ুন...
২৩ দিনেও খোঁজ মেলেনি স্বর্ণার

 

রাজশাহী: আরও পড়ুন

আরও