নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতির দিন শেষ : নাসিম

ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯ | ৩ আষাঢ় ১৪২৬

নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতির দিন শেষ : নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি  ৮:৫৮ অপরাহ্ণ, মে ২২, ২০১৯

নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতির দিন শেষ : নাসিম

নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতির দিন শেষ হয়ে গেছে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি। এসময় তিনি বিএনপিকে ধ্বংসাত্বক  রাজনীতির পরিহার করে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসার আহবান জানান। বুধবার বিকেলে তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদরের ছোনগাছায় এক ইফতার মাহফিল পূর্ব সমাবেশে  প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন, বিএনপির নির্বাচিত এমপিদের সংসদে যোগদান যেমন ইতিবাচক, তেমনি বগুড়ায় উপ-নির্বাচনে অংশগ্রহণের সিদ্বান্তও দেশের রাজনীতির জন্য ইতিবাচক ঘটনা। আওয়ামী লীগসহ ১৪ দল বিশ্বাস করে দেশে একটি সত্যিকারের বিরোধী দল সংসদে সরকারের ভুলক্রটি তুলে ধরে সমালোচনা করুক।

মোহাম্মদ নাসিম বর্তমান সরকারের বিভিন্নমুখী উন্নয়ন এবং পবিত্র রমজানে পণ্য সামগ্রীর সরবরাহ নিশ্চিত করার কথা উল্লেখ করে বলেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জঙ্গী দমনে সফলতা অর্জন  করেছে, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে, পদ্মাসেতুসহ মেগা প্রকল্প বাস্তবায়ন করে দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। আর সেই দেশে নারী নির্যাতন শিশু ধর্ষণ চলতে পারেনা। নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে বলেও তিনি মন্তব্য করেছেন।

ছোনগাছা ইউনিয়নের ভাটপিয়ারী হাফিজিয়া কওমী মাদ্রাসা ও এতিমখানা আয়োজিত এ ইফতার মাহফিল পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন ছোনগাছা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম। সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি তানভীর শাকিল জয়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে ইফতার মাহফিলে বিশেষ দোয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ জাতীয় চার নেতা এবং একাত্তরে মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত করে দোয়া করা হয়। তাছাড়াও বন্ধবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মোহাম্মদ নাসিমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

একে/টিএটি