নিখোঁজের ৬দিনপর স্বেচ্ছাসেবক দল নেতা কারাগারে

ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

নিখোঁজের ৬দিনপর স্বেচ্ছাসেবক দল নেতা কারাগারে

সিরাজগঞ্জ প্রতিনিধি ৬:৩০ অপরাহ্ণ, মে ১৫, ২০১৯

নিখোঁজের ৬দিনপর স্বেচ্ছাসেবক দল নেতা কারাগারে

নিখোঁজের ছয় দিনপর সিরাজগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সানোয়ার হোসেন সানুকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

সানু পৌর এলাকার ধানবান্ধি মহল্লার বিষা শেখের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিস জানান, মঙ্গলবার রাতে সিরাজগঞ্জ শহর রক্ষা বাঁধের বাঁশঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সানুর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেফতার এড়াতে সে যমুনা নদীর চরে আত্মগোপন করেছিলো। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৯০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। দুপুরে তাকে অস্ত্র ও মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সানোয়ার হোসেন সানুকে গত শুক্রবার সাদা পোশাকে পুলিশ তুলে নিয়ে গেছে বলে সিরাজগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিলো। তার সন্ধ্যান দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করে বিএনপির নেতাকর্মীরা। এছাড়া সানুর সন্ধ্যান চেয়ে বিবৃতিও দিয়েছিলেন বিএনপির সিনিয়ন যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান বলেন, সানুকে গ্রেফতারের পর পুলিশ তাকে আদালতে পাঠিয়েছে। তার সাথে আমি দেখা করে কথা বলেছি। সে ভালো আছে। আমি তার মুক্তি দাবি করি।

এইচএমএকে/এইচকে